করোনা গিলছে রাঙামাটিকে : আক্রান্ত ২৫৬ জন

রাঙামাটিতে গত ২৪ ঘন্টায় নতুন করে ২৫ জন করোনা আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২৫৬ জন। আক্রান্তদের মধ্যে স্বাস্থ্যকর্মী, পুলিশ ও ব্যাংকার রয়েছেন।

আজ রোববার (২৮ জুন) সকালে রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক ফোকাল পার্সন ডাঃ মোস্তফা কামাল এ তথ্য জানিয়েছেন।

ডাঃ মোস্তফা কামাল বলেন, রবিবার সকালে করোনা পজেটিভ আসা ২৫টি রিপোর্টের মধ্যে রাঙাামাটি সদরে ১৬জন, কাপ্তাই উপজেলায় ৮ জন ও লংগদু উপজেলার ১ জনের শরীরে করোনা পজিটিভ পাওয়া গেছে। এদের মধ্যে স্বাস্থ্যকর্মী, পুলিশ ও ব্যাংকার রয়েছেন।

জেলা স্বাস্থ্য বিভাগের দেয়া তথ্য মতে, এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৫৬ জনে। এদের মধ্যে রাঙামাটি সদর উপজেলার ১৫৪ জন, কাপ্তাই উপজেলার ৫৪ জন, কাউখালী উপজেলার ১৭, বাঘাইছড়ি উপজেলার ৯ জন, লংগদু উপজেলার ৭ জন, বরকল উপজেলার ১ জন, জুড়াছড়ি উপজেলার ৬ জন, বিলাইছড়ি উপজেলার ২ জন, রাজস্থলী উপজেলার ৪ জন ও নানিয়ারচর উপজেলার ২ বাসিন্দা রয়েছে।

জেলা স্বাস্থ্য বিভাগের দেয়া তথ্যে জানা গেছে, রবিবার দুপুর পর্যন্ত জেলায় আক্রান্ত দের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ১০৬ জন। মৃত্যু হয়েছে ৬ জনের। এখন পর্যন্ত জেলায় নমুন সংগ্রহ করা হয়েছে ১৯৯২টি। রিপোর্ট আসে ১৭২৭টি। যার মধ্যে ২৫৬ জনের শরীরে করোনা পজেটিভ ধরা পড়ে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।