করোনা গিলছে রাঙামাটিকে : আক্রান্ত ২৫৬ জন

রাঙামাটিতে গত ২৪ ঘন্টায় নতুন করে ২৫ জন করোনা আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২৫৬ জন। আক্রান্তদের মধ্যে স্বাস্থ্যকর্মী, পুলিশ ও ব্যাংকার রয়েছেন।

আজ রোববার (২৮ জুন) সকালে রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক ফোকাল পার্সন ডাঃ মোস্তফা কামাল এ তথ্য জানিয়েছেন।

ডাঃ মোস্তফা কামাল বলেন, রবিবার সকালে করোনা পজেটিভ আসা ২৫টি রিপোর্টের মধ্যে রাঙাামাটি সদরে ১৬জন, কাপ্তাই উপজেলায় ৮ জন ও লংগদু উপজেলার ১ জনের শরীরে করোনা পজিটিভ পাওয়া গেছে। এদের মধ্যে স্বাস্থ্যকর্মী, পুলিশ ও ব্যাংকার রয়েছেন।

জেলা স্বাস্থ্য বিভাগের দেয়া তথ্য মতে, এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৫৬ জনে। এদের মধ্যে রাঙামাটি সদর উপজেলার ১৫৪ জন, কাপ্তাই উপজেলার ৫৪ জন, কাউখালী উপজেলার ১৭, বাঘাইছড়ি উপজেলার ৯ জন, লংগদু উপজেলার ৭ জন, বরকল উপজেলার ১ জন, জুড়াছড়ি উপজেলার ৬ জন, বিলাইছড়ি উপজেলার ২ জন, রাজস্থলী উপজেলার ৪ জন ও নানিয়ারচর উপজেলার ২ বাসিন্দা রয়েছে।

জেলা স্বাস্থ্য বিভাগের দেয়া তথ্যে জানা গেছে, রবিবার দুপুর পর্যন্ত জেলায় আক্রান্ত দের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ১০৬ জন। মৃত্যু হয়েছে ৬ জনের। এখন পর্যন্ত জেলায় নমুন সংগ্রহ করা হয়েছে ১৯৯২টি। রিপোর্ট আসে ১৭২৭টি। যার মধ্যে ২৫৬ জনের শরীরে করোনা পজেটিভ ধরা পড়ে।

আরও পড়ুন
Loading...