করোনা ভাইরাস সচেতনতায় মাঠে থানচির গণমাধ্যম কর্মীরা

বান্দরবান পার্বত্য জেলার থানচি উপজেলায় করোনা ভাইরাস বিষয়ে সচেতনতা বাড়াতে মানুষের ঘরে ঘরে গিয়ে লিফলেট বিতরন করেছে থানচি উপজেলা গণমাধ্যম কর্মীরা ।

থানচি উপজেলার বলিপাড়া ইউনিয়নের মেনরোয়া ম্রো পাড়া,হৈতং খুমী পাড়া,কমলা বাগান পাড়া,সাখয় কমন্ডার পাড়াসহ বিভিন্ন পাহাড়ী পল্লিতে সাধারণ মানুষের মাঝে গনসচেতনতার লক্ষ্যে লিফলেট বিতরন করে তারা।

থানচি উপজেলা প্রেস ক্লাবের উদ্যোগের আজ শুক্রবার (২০মার্চ) দিনব্যাপী করোনা ভাইরাস নিয়ে করনীয় এবং থানচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর হটলাইন নাম্বার সম্বলিত গনসচেতনতার লক্ষ্যে লিফলেট বিতরনের সময় উপস্থিত ছিলেন থানচি উপজেলায় কর্মরত গণমাধ্যম কর্মী ও উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মংবোওয়াংচিং মারমা (অনুপম) সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শহিদ, সহ-সভাপতি রেমবো ত্রিপুরা, অর্থ সম্পাদক হিমং প্রু মারমা, নির্বাহী সদস্য মটিং ত্রিপুরা ও বলিপাড়া ইউনিয়নের ছাত্র লীগের সভাপতি পলাশ চাকমা প্রমূখ।

এসময় তার মানুষ সচেতন হলে ভয়াবহ করোনা ভাইরাস থেকে নিজেকে ও সমাজকে রক্ষা করতে পারবে বলে অভিমত প্রকাশ করেন। অসুস্থ হলে সাথে সাথে থানচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর হট লাইন নাম্বারে ০১৮১৮২৮৬৮২৮ কল করে বিস্তারিত জানতে হবে ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।