করোনা রুখতে বান্দরবানে ভ্রাম্যমান আদালতের অভিযান

করোনার ২য় ধাপ মোকাবেলায় সাধারণ জনগণকে মাস্ক ব্যবহার ও স্বাস্থ্যবিধি মেনে চলার লক্ষ্যে বান্দরবানে জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে।

আজ রবিবার (৫ এপ্রিল) দুপুরে বান্দরবান জেলা প্রশাসনের পক্ষে ভ্রাম্যমান আদালতের অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ কায়েসুর রহমান।

এসময় বান্দরবান বাজারের বিভিন্ন অলি-গলিতে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয় এবং মাস্ক ব্যবহারের সচেতনতা বৃদ্ধির পাশাপাশি সাধারণ জনগণকে মাস্ক ছাড়া ঘরের বাইরে না আসার আহবান জানানো হয়।

এসময় ভ্রাম্যমান আদালতের অভিযানে বিভিন্ন হোটেল রেস্তরাঁতে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাবার পরিবেশন এবং স্বাস্থ্যবিধি না মেনে ব্যবসা পরিচালনা করার দায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ও নিরাপদ খাদ্য আইনে কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানের মালিককে সর্তক ও বিভিন্ন পরিমান জরিমানা করা হয়।

জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.কায়েসুর রহমান জানান,জনসাধারণকে করোনা ২য় ধাপ থেকে রক্ষা করা এবং সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে প্রতিদিনই বান্দরবান জেলা প্রশাসনের পক্ষ থেকে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত রয়েছে এবং আগামীতেও এই অভিযান অব্যাহত থাকবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।