করোনা সংকটে রুমা ও থানচি’র মানুষের পাশে বীর বাহাদুর ফাউন্ডেশন

করোনা ভাইরাস মোকাবেলায় জীবণুনাশক স্প্রে, হ্যান্ড স্যানিটাইজার ও করোনা ভাইরাস প্রতিরোধে বিভিন্ন সচেতনতা মূলক লিফলেট বিতরণ করতে ছুটে যাচ্ছে বান্দরবানের বীর বাহাদুর ফাউন্ডেশনের সভাপতি, সাধারণ সম্পাদকসহ সদস্যরা।

আজ রবিবার (২৯মার্চ) সকালে বান্দরবানের থানচি ও রুমা উপজেলার বিভিন্ন দূর্গম এলাকায় বান্দরবান বীর বাহাদুর ফাউন্ডেশনের উদ্যোগে থানচিবাসীর মাঝে হ্যান্ড স্যানিটাইজার, সাবান ও থানচি উপজেলায় করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির জন্য উপজেলা নির্বাহী র্কমর্কতার হাতে ৫০ হাজার টাকা প্রদান করা হয়।

এসময় থানচিতে হ্যান্ড স্যানিটাইজার, সাবান ও করোনা ভাইরাস প্রতিরোধের জন্য ৫০ হাজার টাকার আর্থিক অনুদান প্রদান কালে উপস্থিত ছিলেন থানচি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আরিফুল ইসলাম মৃদুল, রুমা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামসুল আলম, বীর বাহাদুর ফাউন্ডেশনের উপদেষ্টা আনিসুর রহমান সুজন, সভাপতি মো. খলিলুর রহমান সোহাগ, সহ সভাপতি মো. মহি উদ্দিন, সাধারণ সম্পাদক নাজমুল হোসেন বাবলুসহ স্থানীয়রা।

এসময় বীর বাহাদুর ফাউন্ডেশনের সভাপতি মো.খলিলুর রহমান সোহাগ বলেন, থানচি উপজেলার জনসাধারণের জন্য বীর বাহাদুর ফাউন্ডেশনের উদ্যোগে ৮শ পিস হ্যান্ড স্যানিটাইজার, সাবান ও করোনা ভাইরাস মোকাবেলা তহবিলে ৫০ হাজার টাকার আর্থিক অনুদান প্রদান করেছি। তাছাড়া রুমা উপজেলায় ৭ শত পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছি।

তিনি আরো বলেন, আমরা দ্রুত জেলার অন্য উপজেলাগুলোতে হ্যান্ড স্যানিটাইজার, সাবান বিতরণ করবো।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।