কর্ণফুলী সরকারি কলেজ ছাত্রলীগের মানববন্ধন

কেন্দ্রীয় ছাত্রলীগের কর্মসূচীর অংশ হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থী ও ছাত্রলীগের উপর বহিরাগতদের হামলার প্রতিবাদে এবং শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত করার দাবিতে রাঙামাটি জেলার কাপ্তাই কর্ণফুলী সরকারি কলেজ ছাত্রলীগের উদ্যোগে আজ মঙ্গলবার বেলা সাড়ে ১২ টায় কাপ্তাই উপজেলা সদর বড়ইছড়ি কাপ্তাই সড়কে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাপ্তাই ১নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী।

কাপ্তাই উপজেলা ছাত্রলীগ নেতা পবন পালের সভাপতিত্বে এবং মাকসুদুর রহমান মামুন এর সঞ্চালনায় মানববন্ধনে কাপ্তাই উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ইসমাইল হোসেন সুমন, কচি মুৎসুদ্দী রবিন, যুগ্ন সম্পাদক মহিউদ্দিন নোমান, ১নং চন্দ্রঘোনা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাজু আহামেদ, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম ফাহিম সহ ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা ছাত্রদলের যে কোন অনৈতিক কর্মকাণ্ড কাপ্তাই উপজেলা হতে দিবেনা বলে অঙ্গীকার ব্যক্ত করেন এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাধারন শিক্ষার্থী ও ছাত্রলীগের উপর বহিরাগত ছাত্রদল কর্মীদের সশস্ত্র হামলার তীব্র নিন্দা জ্ঞাপন এবং শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত করার জন্য দাবী জানান।

এর আগে একটি বিক্ষোভ মিছিল কর্ণফুলী সরকারি কলেজ হতে শুরু হয়ে কাপ্তাই উপজেলা সদরে এসে শেষ হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।