কর্মহীনদের ফুড প্যাকেজ দিল বান্দরবান রেড ক্রিসেন্ট

করোনা ভাইরাসের পরিস্থিতির কারণে বান্দরবানে কর্মহীন হয়ে থাকা অসহায় ও দরিদ্র জনসাধারণের হাতে ফুড প্যাকেজ তুলে দিল রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট।

আজ রবিবার (০৩ মে) সকালে বান্দরবানের দুর্গম রুমা উপজেলার গালিংগ্যা ইউনিয়নের কয়েকটি পাড়াতে অসহায় দরিদ্র পরিবারের ঘরে ঘরে গিয়ে এই ফুড প্যাকেজ প্রদান করা হয়।

এসময় গালিংগ্যা ইউনিয়নের কুরাং পাড়ায় ৪২টি পরিবার, থংরেং পাড়ায় ১৭টি পরিবার, মেনরত হেডম্যান পাড়ায় ২৭টি পরিবার, মেনরোলা পাড়ায় ২১টি পরিবার সহ বিভিন্ন পাড়ার ১শত ৭টি পরিবারের ঘরে ঘরে গিয়ে প্রতি পরিবারকে চাল, ডাল, তেল, সুজি, লবণ,চিনিসহ বিভিন্ন ফুড প্যাকেজ প্রদান করে রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর সদস্যরা।

ফুড প্যাকেজ বিতরণকালে উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য সিং ইয়ং ম্রো, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারি অমল কান্তি দাশ, সদস্য গাব্রিয়েল ত্রিপুরা, ইউনিট লেভেল অফিসার মোঃ মোশারেফ হোসেন, যুব রেড ক্রিসেন্ট সোসাইটির যুব প্রধান মনিরুল ইসলামসহ অন্যান্য সদস্যরা।

ফুড প্যাকেজ নিয়ে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারি অমল কান্তি দাশ বলেন, করোনার পরিস্থিতির কারণে বান্দরবানের বিভিন্ন পাড়ায় পাড়ায় অনেকে অসহায় হয়ে মানবেতর জীবন যাপন করছে আর তাদের ফুড প্যাকেজ দিয়ে সহায়তার জন্য পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট।

বান্দরবান ইউনিটের সেক্রেটারি অমল কান্তি দাশ আরো বলেন, আমরা করোনার এই পরিস্থিতিতে গরীব ও অসহায়দের পাশে দাঁড়িয়েছি এবং আগামীতে ও আমাদের বিভিন্ন ধরণের কর্মসুচী অব্যাহত থাকবে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।