কল্পরঞ্জন চাকমার পাশে বীর বাহাদুর

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী কল্পরঞ্জন চাকমার উন্নত চিকিৎসায় ১০ লাখ টাকা অনুদান প্রদান করা হয়েছে বলে জানিয়েছেন প্রতিমন্ত্রী বীর বাহাদুর’র একান্ত সচিব সাদেক হোসেন চৌধুরী ।

তিনি জানান, সোমবার তিন পার্বত্য জেলা পরিষদ এবং পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এম,পি’র যৌথ উদ্যোগে এই অনুদান প্রদান করা হয় । অনুদানের অর্থ রাজধানীর মগবাজারস্থ ঢাকা কমিউনিটি হাসপাতালে কল্পরঞ্জন চাকমার পরিবারের সদস্যদের হাতে তুলে দেন প্রতিমন্ত্রী বীর বাহাদুর । এসময় প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এম,পি’র সাথে পার্বত্য চট্টগ্রাম শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এম,পি উপস্থিত ছিলেন।

তিনি আরো জানান, গত ২৯ জুন সাবেক মন্ত্রী কল্পরঞ্জন চাকমা পায়ে ও কোমড়ে আঘাত পেয়ে জুন মগবাজারস্থ ঢাকা কমিউনিটি হসপিটালে ভর্তি হন। তার উন্নত চিকিৎসার প্রয়োজন হলেও উদ্যোগ নিতে না পারার বিষয়টি ব্যথিত করে পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুরকে । তিনি গত ২০ জুলাই ঢাকা কমিউনিটি হসপিটালে সাবেক মন্ত্রীকে দেখতে যান। এরপর পার্বত্য তিন জেলা পরিষদের সংশ্লিষ্টদের বিষয়টি অবহিত করলে তাৎক্ষণিকভাবে তার উন্নত চিকিৎসার প্রাথমিক পদক্ষেপে সাড়া দেন তারা।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।