কাঁদলেন বান্দরবান আওয়ামীলীগের নেতা !

NewsDetails_01

বান্দরবান জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সুধাংশু বিমল চক্রবর্তী
বান্দরবান জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সুধাংশু বিমল চক্রবর্তী
শনিবার বান্দরবান শহরের বঙ্গবন্ধু মুক্ত মঞ্চের সামনে শুরু হয় ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগসহ দেশের বিভিন্ন স্থানে সংখ্যালঘুদের ওপর হামলা ও ঘরবাড়িতে আগুন লাগানোর প্রতিবাদে সমাবেশ। এসময় ব্যানার ও প্ল্যাকার্ড হাতে নিয়ে সনাতনী সমাজের নেতৃবৃন্দ ও সংগঠনের সদস্যরা অংশ নেয় ।

মানববন্ধন শেষে সভাপতির বক্তব্যে বান্দরবান জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি,বান্দরবান সার্বজনীন কেন্দ্রীয় দুর্গা মন্দিরের উপদেষ্টা সুধাংশু বিমল চক্রবর্তী বক্তব্য দিতে গিয়ে কান্নায় ভেঙ্গে পড়েন। এসময় মানববন্ধনে নেমে আসে পিনপন নিরবতা।

NewsDetails_03

বক্তব্যে তিনি কান্না জড়িত কন্ঠে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যখন দেশ এগিয়ে যাচ্ছে তখন সারাদেশে হিন্দুদের ওপর এইধরনের হামলা হচ্ছে, আমরা চাই এ অমানবিক অত্যাচারের কঠিন বিচার হোক ।

এসময় উপস্থিত ছিলেন সার্বজনীন কেন্দ্রীয় দুর্গা মন্দিরের সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ,দূর্গা পূজা উদযাপন পরিষদের সভাপতি অমল কান্তি দাশসহ বিভিন্ন সনাতনী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকরা।

এদিকে আজ শনিবার মানববন্ধনে অন্য বক্তরা, সাম্প্রদায়িক সম্প্রিতীর বিনষ্ট করার অভিযোগে মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী মোহাম্মদ ছায়েদুল হক এবং নাসিরনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী মোয়াজ্জেম আহমেদের অপসারণ ও শাস্তি দাবি করেন।

আরও পড়ুন