কাঁদলেন বান্দরবান আওয়ামীলীগের নেতা !

বান্দরবান জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সুধাংশু বিমল চক্রবর্তী
বান্দরবান জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সুধাংশু বিমল চক্রবর্তী
শনিবার বান্দরবান শহরের বঙ্গবন্ধু মুক্ত মঞ্চের সামনে শুরু হয় ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগসহ দেশের বিভিন্ন স্থানে সংখ্যালঘুদের ওপর হামলা ও ঘরবাড়িতে আগুন লাগানোর প্রতিবাদে সমাবেশ। এসময় ব্যানার ও প্ল্যাকার্ড হাতে নিয়ে সনাতনী সমাজের নেতৃবৃন্দ ও সংগঠনের সদস্যরা অংশ নেয় ।

মানববন্ধন শেষে সভাপতির বক্তব্যে বান্দরবান জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি,বান্দরবান সার্বজনীন কেন্দ্রীয় দুর্গা মন্দিরের উপদেষ্টা সুধাংশু বিমল চক্রবর্তী বক্তব্য দিতে গিয়ে কান্নায় ভেঙ্গে পড়েন। এসময় মানববন্ধনে নেমে আসে পিনপন নিরবতা।

বক্তব্যে তিনি কান্না জড়িত কন্ঠে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যখন দেশ এগিয়ে যাচ্ছে তখন সারাদেশে হিন্দুদের ওপর এইধরনের হামলা হচ্ছে, আমরা চাই এ অমানবিক অত্যাচারের কঠিন বিচার হোক ।

এসময় উপস্থিত ছিলেন সার্বজনীন কেন্দ্রীয় দুর্গা মন্দিরের সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ,দূর্গা পূজা উদযাপন পরিষদের সভাপতি অমল কান্তি দাশসহ বিভিন্ন সনাতনী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকরা।

এদিকে আজ শনিবার মানববন্ধনে অন্য বক্তরা, সাম্প্রদায়িক সম্প্রিতীর বিনষ্ট করার অভিযোগে মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী মোহাম্মদ ছায়েদুল হক এবং নাসিরনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী মোয়াজ্জেম আহমেদের অপসারণ ও শাস্তি দাবি করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।