কাউখালীতে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে বৃদ্ধ খুন, আটক ২

%e0%a6%86%e0%a6%9f%e0%a6%95রাঙামাটির কাউখালী উপজেলার বেতবুনিয়ায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে ফজল হক (৬০) নামে এক বৃদ্ধ খুন হয়েছে। শনিবার বিকেলে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে, ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ থুইসি মারমা (২৫) ও সাইন মারমা (২৬) নামে দুইজনকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয় ইউপি সদস্য মিলন কান্তি পালিত জানান, স্থানীয় বাসিন্দা ফজল হক (৬০) গৃহপালিত মুরগি বাজারে বিক্রি করে আনুমানিক ১২শ টাকা নিয়ে দুপুরের দিকে গোদারপাড় থেকে বাড়ী ফিরছিলেন। পথিমধ্যে হলুদিয়া পাড়া নামক স্থানে অজ্ঞাত দুই ছিনতাইকারী পাহাড়ী যুবক বৃদ্ধকে গতিরোধ করে টাকাগুলো নেওয়ার চেষ্টা করে। দু’পক্ষের ধ্বস্তাধস্তির এক পর্যায়ে পাহাড়ী দুই যুবক ফজল হকের গলায় ছুরিকাঘাত করে টাকা নিয়ে পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় দীর্ঘ সময় পাহাড়ের পাদদেশে পড়ে থাকে। বিকাল তিনটায় স্থানীয় এক ব্যক্তি ফজল হককে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে পার্শ্ববর্তী কয়েক জনকে খবর দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে অতিরিক্ত রক্তক্ষরনের কারনে তার মৃত্যু হয়।
এ ঘটনা জড়িত সন্দেহে চেয়ারম্যান ও মেম্বারদের সহযোগীতায় স্থানীয়রা দুই পাহাড়ী যুবককে আটক করে পুলিশে সপোর্দ করে। আটককৃতরা বেতবুনিয়া ইউনিয়নের ডায়লং পাড়া এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

কাউখালী থানার অফিসার ইনচার্জ মো: আব্দুল করিম জানান, ঘটনা তদন্ত চলছে,আটককৃতদের জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

আরও পড়ুন
Loading...