কাজী মুজিব হিরো থেকে জিরো’তে পরিনত হয়েছে : আলীকদম শ্রমিক লীগ

বান্দরবানের রাজনীতিকে গ্রুপিং,দলের নাম ভাঙ্গিয়ে টেন্ডারবাজি,সন্ত্রাসী কর্মকান্ডসহ নানা অপরাধের সাথে জড়িত ছিল বহিস্কৃত কাজী মুজিব ও তার সহচররা,ভাগ্যের নির্মম পরিহাস আজ কাজী মুজিব হিরো থেকে জিরো’তে পরিনত হয়েছে।

বান্দরবান পৌর শ্রমিক লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোশারফ হোসেনের উপর গত ২১ আগষ্ট পার্বত্য চট্টগ্রাম বাঙ্গালী ছাত্র পরিষদ ও সচেতন নাগরিক সমাজের মিছিল থেকে হামলার প্রতিবাদে বান্দরবানের আলীকদম উপজেলা শ্রমিকলীগ আয়োজিত মিছিল ও সমাবেশে একথা বলেন বক্তারা।

আজ মঙ্গলবার (২৭ আগস্ট) বিকাল সাড়ে ৩ টায় প্রতিবাদ মিছিলটি আলীকদম বাজার প্রদক্ষিণ শেষে প্রেসক্লাব চত্বরে শেষ হয়ে পরে প্রতিবাদ সমাবেশ করা হয়।

প্রতিবাদ মিছিল ও প্রতিবাদ সভায় আলীকদম উপজেলা আওয়ামী লীগের সভাপতি মংব্রাচিং মার্মা,আলীকদম উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সমরঞ্জন বড়ুয়া,আলীকদম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দুংড়িমং মার্মা,উপজেলা স্বেচ্ছা সেবক লীগের সভাপতি শুভ রঞ্জন বড়ুয়া,আলীকদম উপজেলা শ্রমিকলীগের সভাপতি সাতুল বড়ুয়া,আলীকদম উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মোঃশামশু,আলীকদম উপজেলা ছাত্রলীগের সভাপতি সৌরভ পাল ডালিম,আলীকদম উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক এসএম মিজান সর্দারসহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

তারা আরো বলেন,বীর বাহাদুরের আধুনিক বান্দরবান আজ সারাদেশে কাছে শান্তি ও সম্প্রীতি এক নির্দশন। অতীতে রাজনীতির মাঠে বিভাজন তৈরী করে রেখেছিল নিজের ফায়দার জন্য। বর্তমান আওয়ামী লীগ পরিবারের কোন বিভাজন নেই। শান্ত বান্দরবান কে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে হিংসাত্মক কর্মকান্ড করছে এবং অন্ধকারে নিমজ্জিত কাজী মুজিব হাউমাউ করে টাইমলাইনে আসার চেষ্টা করছে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।