কাপ্তাইয়ে চোলাই মদ ও গাঁজা’সহ আটক ৩

NewsDetails_01

রাঙামাটির কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে ৭ শত ৫০ মিলি লিটার দেশীয় ভোটকা মদ এবং ১০ গ্রাম গাঁজা সহ ২ জনকে আটক করা হয়েছে বলে জানান থানার ওসি আবুল কালাম। আটককৃতরা হলেন, শেখ সৈকত হোসেন শাওন (১৯) এবং মোঃ মাকসুদুর রহমান তন্ময়(২৪)।

আজ বৃহস্পতিবার (২৩ মে) দিবাগত রাত ৩ টা ২৫ মিনিটে থানার উপ পরিদর্শক (এসআই) মোঃ খোরশেদ আলম সঙ্গীয় ফোর্সসহ রাত্রিকালিন ডিউটিতে থাকা অবস্থায় কাপ্তাই উপজেলার ৪নং কাপ্তাই ইনিয়নের ৫নং ওয়ার্ডের মেসার্স কাপ্তাই ফিলিং স্টেশনের সামনে কাপ্তাই সড়কের পাকা রাস্তার উপর চেক পোস্ট করাকালিন সময়ে তাদেরকে আটক করেন।

অবৈধ মাদক নিজ হেফাজতে রাখার অপরাধে তাদের বিরুদ্ধে কাপ্তাই থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলে ওসি আবুল কালাম জানান।

NewsDetails_03

এদিকে পৃথক আরোও একটি অভিযানে উপজেলার ওয়াগ্গা ইউনিয়নের ৪নং ওয়ার্ডস্থ আগুনিয়াছড়া মুখ ঘাঘড়া-বড়ইছড়ি সড়কের পাকা রাস্তার মোড় এলাকা হতে ১৬ লিটার দেশীয় তৈরী চোলাই মদ সহ মো: আক্তার কামাল (৪৪) নামে একজনকে আটক করা হয়েছে।

গত বুধবার সন্ধ্যা ৫ টা ৪৫ মিনিটে থানার এসআই নাজমুল হাসান,সঙ্গীয় অফিসার ফোর্সসহ তাঁকে আটক করা হয়। অবৈধ মাদক নিজ হেফাজতে রাখার অপরাধে তাঁর বিরুদ্ধে কাপ্তাই থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

পুলিশ জানান, আটককৃত আসামিদের বৃহস্পতিবার রাঙামাটি বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

আরও পড়ুন