কাপ্তাইে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে উপজেলা প্রশাসন কর্তৃক ফ্যান বিতরণ

ফ্যান বিতরণ করছেন কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীন
প্রচন্ড গরমে ছাত্র-ছাত্রীদের সুবিধার্থে রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়নের রিফুজি পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং ওয়াগ্গা ইউনিয়নের সাক্রাছড়ি জুনিয়র উচ্চ বিদ্যালয়ে কাপ্তাই উপজেলা প্রশাসনের পক্ষ হতে আজ ফ্যান বিতরণ করা হয়।
কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীন সাক্রাছড়ি জুনিয়র উচ্চবিদ্যালয়ে গিয়ে প্রশাসনের পক্ষ হতে উপহার স্বরূপ ৫টি ফ্যান প্রদান করেন। এইসময় উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদির আহম্মেদ,সাক্রাছড়ি জুনিয়র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশুতোষ তঞ্চগ্যা উপস্থিত ছিলেন।
এদিকে কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে রাইখালী রিফুজি পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তপন কান্তি দে এর হাতে উপহার স্বরূপ উপজেলা প্রশাসনের পক্ষ হতে দুইটি ফ্যান প্রদান করেন কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীন।
কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীন জানান, এই দুইটি শিক্ষা প্রতিষ্ঠানে পর্যাপ্ত ফ্যান না থাকায় প্রচন্ড গরমে ছাত্র-ছাত্রীদের ক্লাস করতে অসুবিধা হচ্ছে,উপজেলা প্রশাসনের পক্ষ হতে এই দুইটি শিক্ষা প্রতিষ্ঠানে ফ্যান বিতরণ করা হয়। উপজেলা প্রশাসন হতে ফ্যান পেয়ে সংশ্লিষ্ট বিদ্যালয়ের প্রধান শিক্ষকরা উপজেলা প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা জানান।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।