কাপ্তাইয়ের ইউএনওকে জেলার শ্রেষ্ঠ নির্বাহী কর্মকর্তা ঘোষনার দাবি

কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিকুল আলম
শিক্ষা, স্বাস্থ্য, স্যানিটেশন, সংস্কৃতি, ক্রিড়া,মানব সম্পদ উন্নয়ন, বাল্য বিবাহ,যৌতূক এবং দক্ষ প্রশাসক সহ প্রভৃতি জন কল্যান বিষয়ক কাজে অসামান্য অবদান রাখার জন্য কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিকুল আলমকে জেলার শ্রেষ্ঠ নির্বাহী কর্মকর্তা ঘোষনা করার জন্য রাঙামাটি জেলা প্রশাসনের নিকট জোর দাবি জানিয়েছেন কাপ্তাই উপজেলা আ’লীগ সভাপতি সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান অংসুছাইন চৌধুরী।
আজ সোমবার উপজেলা রেষ্ট হাউসে সিএনজি চালকদের সাথে মতবিনিময় কালে তিনি সাংবাদিকদের দৃষ্টি আকর্ষন করেন এই ব্যাপারে উর্দ্ধতন মহলে বার্তাটি পৌছে দিতে। তিনি জানান, কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিকুল আলম একজন কর্মদক্ষ কর্মকর্তা। বিভিন্ন জনবান্ধব সৃজনশীল কর্মকান্ডে সবসময় তিনি নিজেকে নিয়োজিত রাখেন।
৪ নং কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ এই প্রতিবেদকে জানান, একজন জনপ্রতিনিধি হিসাবে সবসময় ইউএনও মহোদয়ের নিকট আসতে হয়। বর্তমান ইউএনও অত্যান্ত আন্তরিকতা এবং সততার সাথে প্রত্যেকটা জনপ্রতিনিধিদেরকে সাহায্য করেন, তিনি জেলা প্রশাসনের নিকট কাপ্তাই এর ইউএনওকে শ্রেষ্ঠ নির্বাহী কর্মকর্তা ঘোষনা করার দাবি জানান।
কাপ্তাই বড়ইছড়ি কাদেরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়সীম বড়ুয়া, কাপ্তাই প্রেস ক্লাব সভাপতি কাজী মোশাররফ হোসেন, কাপ্তাই উদীচী সাধারণ সম্পাদক ঝুলন দত্ত সহ উপজেলার অনেক পেশাজীবি,সাংবাদিক,শিক্ষক,সংস্কৃতিকর্মি এবং সুশীল সমাজের নেতৃবৃন্দ, রাঙামাটি জেলা প্রশাসনের নিকট কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিকুল আলমকে জেলার শ্রেষ্ঠ উপজেলা প্রশাসক করার জন্য জোর দাবি জানান।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।