কাপ্তাইয়ের কর্ণফুলি নদীতে এবার হলো না বিজয়া নৌ র‍্যালী

শুভ বিজয়া দশমীতে কর্ণফুলি নদীতে প্রতিমা বির্সজনের মধ্যে দিয়ে শেষ হলো কাপ্তাইয়ে সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। প্রতিবছর বিজয়া দশমীতে কাপ্তাই উপজেলা পুজা উদযাপন পরিষদের আয়োজনে আকর্ষনীয় নৌ-র‍্যালী, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বিভিন্ন আনুষ্ঠানিকতা থাকলেও এই বছর করোনা পরিস্থিতির কারণে সেটি বাতিল করা হয়েছে।

এদিকে কাপ্তাই উপজেলার ৭টি পুজামন্ডপে সুষ্ঠু সুন্দর এবং স্বাস্থ্যবিধি মেনে পুজা উদযাপিত হওয়ায় কাপ্তাই উপজেলা প্রশাসন, পুলিশ, সেনাবাহিনী, বিজিবি, আনসার সদস্য, গোয়েন্দা সংস্থা এবং প্রতিটি পুজামন্ডপের সকল নেতৃবৃন্দ ও সেচ্ছাসেবকদের ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানিয়েছেন কাপ্তাই উপজেলা পুজা উদযাপন পরিষদ।

কাপ্তাই উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি দীপক কুমার ভট্টাচার্য জানান, কাপ্তাইের ৭টি পুজামন্ডপে স্বাস্থ্যবিধি মেনে এবং সুন্দর পরিবেশে আয়োজিত হয় শারদীয় দুর্গাপূজা এবং মা দুর্গার পুজা অর্চনার মাধ্যমে মহামারি করোনা ভাইরাস থেকে বিশ্ববাসীর মঙ্গল এবং দেশ ও জাতির কল্যানে প্রার্থনা জানানো হয়।

এদিকে কাপ্তাই উপজেলা পুজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক প্রিয়তোষ ধর পিন্টু এক বিবৃতিতে সকলকে শুভ বিজয়ার আন্তরিক প্রীতি ও শুভেচ্ছা জানিয়ে বলেন, প্রতিবছরের ন্যায় এইবারও কাপ্তাই উপজেলার প্রতিটি পুজামন্ডপে সকলের ঐকান্তিক প্রচেস্টায় এবং সহযোগিতায় সুন্দর ও নিরাপদ পরিবেশে শারদীয় দুর্গাপুজা অনুষ্ঠিত হয়েছে। সেইসাথে প্রতিটি পুজামন্ডপে করোনা প্রতিরোধে ছিলো স্বাস্থ্যবিধির ব্যবস্থা।

কাপ্তাই উপজেলার প্রতিটি পুজামন্ডপে নিরবিছিন্ন নিরাপত্তা সেবা দেওয়ায় তিনি উপজেলা প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনীসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কাপ্তাই উপজেলা পুজা উদযাপন পরিষদের পক্ষ হতে ধন্যবাদ জানিয়েছেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।