কাপ্তাইয়ের ক্ষতিগ্রস্তদের পাশে কুয়েট ছাত্ররা

কাপ্তাইয়ের ক্ষতিগ্রস্তদের ত্রাণ বিতরণ করছে কুয়েট ছাত্ররা
খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের যন্ত্র কৌশল বিভাগ থেকে সদ্য পাশকৃত ইঞ্জিনিয়ার তুষার, ইমন ও ইলেক্ট্রিক্যাল বিভাগের অংগন, চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইতিহাসের ছাত্রী উজানী চাকমা সহ আরোও অনেক বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছাত্রীর হৃদয়ে গভীরভাবে রেখাপাত করেছে পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত মানুষ গুলোর চিত্র দেখে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক, পত্র পত্রিকা এবং টেলিভিশনের কল্যানে তারা জেনে গেছে সাম্প্রতিক বর্ষনে ক্ষতিগ্রস্ত পাহাড়ের দূর্দশা। তাই তারা ছুটে এসেছেন বিপন্ন মানুষের কাছে।
আজ শনিবার কুয়েট এর মানবিক সংগঠন ” ট্রাই” এবং” বিপন্ন রাঙামাটির পাশে দাঁড়ান” সংগঠনের বন্ধুরা ( যারা কলেজ বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছাত্রী) ত্রান বিতরণ করেছেন কাপ্তাই এর ওয়াগ্গা ইউনিয়নের পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত ২০০ পরিবারের মাঝে। বেড শিট, সাবান, চিড়া, চিনি, বিস্কুট, সেমাই, স্যানেটারি ন্যাপকিন সামগ্রি বিতরণ করে তারা কিছুটা বিপন্ন মানুষের মাঝে দাঁড়ানোর চেষ্টা করেছেন।
ওয়াগ্গা ইউনিয়নের মুরালি পাড়া, দেবতাছড়ি,বটতলি,নোয়াপাড়া এবং বড়ইছড়ি এলাকায় সংগঠনের কর্মীরা কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান দিলদার হোসেনকে নিয়ে এই বিতরণ কার্যক্রম সম্পন্ন করেন। এই সময় ৫ নং ওয়াগ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান চিরঞ্জিত তংচংগ্যা, ৩ নং ওয়ার্ডের সদস্য অংচাপ্রু মার্মা, কার্বারী অজিত তংচংগ্যা, সাংবাদিক ঝুলন দত্ত উপস্থিত ছিলেন। সূদর খুলনা থেকে এসে বিপন্ন মানুষের পাশে এসে দাঁড়ানোর জন্য এলাকার জন প্রতিনিধিরা তাদের ধন্যবাদ প্রদান করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।