কাপ্তাইয়ের ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে নৌ স্কাউটস দল

কাপ্তাইয়ে পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত ৬০টি পরিবারকে ত্রাণ বিতরণ করেন জেলা নৌ স্কাউটস
সম্প্রতি রাঙামাটি জেলার কাপ্তাইয়ে ভয়াবহ পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত ৬০টি পরিবারের মাঝে আজ শুক্রবার জেলা নৌ স্কাউটস কাপ্তাইের পক্ষ থেকে শুকনো খাবার বিতরন করা হয়।
কাপ্তাই নৌ স্কাউটস এর স্কাউটস লিডার নৌ বাহিনীর স্কুলের প্রধান শিক্ষক এম জাহাঙ্গীর আলম জানান, নৌ স্কাউটসের ৫০জনের দল নিয়ে আজ কাপ্তাই উপজেলার ব্যঙছড়ি,চিৎমরম,শিলছড়ি এবং ওয়াগগাছড়া এলাকার ৬০টি পরিবারের মাঝে চাল,ডাল, চিড়া,মুড়িসহ নিত্য প্রয়োজনীয় বিভিন্ন খাবার বিতরন করা হয়। এসময় জেলা স্কাউটস সচিব নৌ বাহিনী স্কুলের অধ্যক্ষ কমান্ডার এম রুহুল আমিন সরকার,জেলা স্কাউটস লিডার এম জাহাঙ্গীর আলম উপস্থিত ছিলেন। কাপ্তাই নৌ স্কাউটসের সদস্যরা গত কয়েকদিন ধরে কাপ্তাই প্রধান সড়কে অন্যান্য সংস্থার সাথে মাটি অপসারণ করে কাপ্তাই সড়ককে চলাচলের উপযোগী করে তুলে।
এদিকে কাপ্তাই উপজেলার বিভিন্ন ইউনিয়নে পাহাড় ধসে এবং গাছ উপড়ে পরে ক্ষতিগ্রস্ত ৭২ টি পরিবারের মাঝে আজ শুক্রবার উপজেলা পরিষদ মিলনায়তনে সরকারের ত্রান মন্ত্রণালয় থেকে পরিবার প্রতি নগদ ৫ হাজার এবং ২০ কেজি করে চাল বিতরন করা হয়। ত্রান ও পূনর্বাসন মন্ত্রনালয়ের মহাপরিচালক রিয়াজ উদ্দিন আহমেদ উপস্থিত থেকে এই ত্রান বিতরণ কার্যক্রম সম্পন্ন করেন। এই সময় কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান দিলদার হোসেন,ভাইস চেয়ারম্যান সুব্রত বিকাশ তংচংগ্যা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সুপ্তশ্রী সাহা,২ নং রাইখালি ইউ পি চেয়ারম্যান সায়ামং মার্মা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।