কাপ্তাইয়ের চন্দ্রঘোনা ইউনিয়নের উপ নির্বাচনে নিহার রন্জন তংচঙ্গ্যা বিজয়ী

রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলার ১ নং চন্দ্রঘোনা ইউনিয়নের ২ নং ওয়ার্ডের উপ-নির্বাচনে সদস্য পদে বিজয়ী হয়েছেন সাবেক মেম্বার নিহার রন্জন তংচঙ্গ্যা ।

ফুটবল প্রতিক নিয়ে নিহার রন্জন তংচঙ্গ্যা পান ২৯৯ ভোট। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী টিউবওয়েল প্রতিক নিয়ে খোকন বড়ুয়া পান ২১৩ ভোট এবং আপেল প্রতীক নিয়ে বাবুল তালুকদার পান ১৬ ভোট। নির্বাচনের প্রিসাইডিং কর্মকর্তার দায়িত্ব পালনকারী উপজেলা বিআরডিবি কর্মকর্তা আবদুল্লা আল বাকের নির্বাচনে শেষে সন্ধ্যায় এই ফল ঘোষনা করেন।

আজ সোমবার (৩০ ডিসেম্বর) ১নং ওয়ার্ডের রেশম বাগান পুলিশ ফাঁড়ি সংলগ্ন কেন্দ্রে এই উপনির্বাচন অনুষ্ঠিত হয়। এই কেন্দ্রের সর্বমোট ভোটার ছিল ৮৬৬ জন।

এর আগে প্রচন্ড শীত উপেক্ষা করে সকাল ৮ টা হতে বিকেল ৪ টা পর্যন্ত একটানা রেশম বাগান কেন্দ্রে সদস্য পদের এই উপ নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ৯ টায় কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল, রিটার্নিং কর্মকর্তা উপজেলা সিনিয়ার মৎস্য কর্মকর্তা সঞ্চয় দেবনাথ,কাপ্তাই সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার জুনায়েত কাউসার,কাপ্তাই থানার ওসি নাছির উদ্দিন ভোট কেন্দ্র পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের জানান, অত্যন্ত সুষ্ঠ ও সুন্দর পরিবেশে এই ভোট গ্রহন চলছে।

উল্লেখ্য,গত ১৩ সেপ্টেম্বর এই ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ মোস্তফার মৃত্যু হলে উক্ত ওয়ার্ডে এই উপ নির্বাচন অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।