কাপ্তাইয়ের নতুন বাজারে অগ্নিকান্ডে ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি

কাপ্তাইয়ের নতুন বাজারে অগ্নিকান্ড
রাঙামাটির কাপ্তাই এর নতুন বাজার এলাকায় আজ সকাল ১১ টায় অগ্নিকান্ডে নতুন বাজারের ব্যবসায়ী খোকন চৌধুরীর দুইটি বসতবাড়ি আসবাবপত্র সহ নুরুল কবিরের একটি বাড়ি সম্পুর্ণ পুড়ে যায়।
কাপ্তাই নতুন বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি সাগর চক্রবর্তী জানান, খোকন চক্রবর্তীর তিনতলা ঘরের ছাত্রদের মেসের গ্যাসের চুলা হতে এই অগ্নিকান্ডের সূত্রপাত হয়।অগ্নিকান্ডের ফলে ব্যবসায়ী খোকন চৌধুরীর তিনতলা ঘরের দুইটি ফ্ল্যাট এবং নুরুল কবিরের ঘরের ব্যবহৃত কোনকিছু বাঁচানো সম্ভব হয়নি।প্রাথমিক ভাবে ক্ষয়ক্ষতির পরিমান ৫ লাখ টাকা বলে জানা যায়। সকালে আগুন লাগার সাথে সাথে স্থানীয় জনগন,পুলিশ এবং বিজিবির সহযোগিতায় কাপ্তাই ফায়ার সার্ভিস এবং কাপ্তাই নৌবাহিনী ফায়ার সার্ভিসএসে ৩০ মিনিটে আগুন নিয়ন্ত্রনে আনে।
স্থানীয় ইউপি চেয়্যারম্যান আব্দুল লতিফ জানান, নৌবাহিনীর ফায়ার সার্ভিস না আসলে নতুন বাজারের ৩০০ এর উপরে দোকানপাঠ বাঁচানো সম্ভব হতো না।
এদিকে অগ্নিকান্ডের খবর পেয়ে কাপ্তাই উপজেলা পরিষদ চেয়্যারম্যান দিলদার হোসেনসহ প্রশাসন,পুলিশ,এবং বিজিবির প্রতিনিধিরা ঘটনাস্থলে ছুটে যান।তাৎক্ষনিক ভাবে কাপ্তাই ইউনিয়ন পরিষদ এবং কাপ্তাই ১৯ বিজিবির পক্ষ থেকে ক্ষতিগ্রস্থ পরিবার এবং ছাত্রদের মাঝে লুঙ্গি,গামছা এবং নগদ অর্থ প্রদান করা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।