কাপ্তাইয়ের রাইখালীতে হোন্ডা চালক ৫ দিন ধরে নিখোঁজ

রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়নের কারিগর পাড়া বাজার এলাকায় বসবাসরত ভাড়ায় চালিত হোন্ডা চালক অংহ্লা থুই মারমা (৩০) গত ৫ দিন ধরে নিখোঁজ রয়েছে। সে উপজেলার রাইখালীর কারিগর পাড়ার হ্লাথোয়াই প্রু মারমা এর সন্তান।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, গত ১৭ জানুয়ারী সকাল প্রায় ১০টা থেকে সে নিখোঁজ রয়েছে। ঘটনারদিন সকালে অংহ্লা থুই মারমা প্রতিদিনের মতো নিজ হোন্ডায় কারিগর পাড়া বাজার থেকে যাত্রী নিয়ে দুর্গম ভালুকিয়া- মেরিছড়ার উদ্দেশ্যে রওনা করে। এরপর হতে সে আর বাড়ি ফিরেনি। অংহ্লা থুই মারমার কারিগর পাড়া বাজারে একটি মুদি দোকানও রয়েছে। সে মুদি দোকানের পাশাপাশি ভাড়ায় হোন্ডা চালায়। সে স্ত্রী আমুইমা মারমা ও ৫ বছর বয়সি এক সন্তান নিয়ে ওই দোকানেই বসবাস করতেন।

এব্যাপারে যোগাযোগ করা হলে রাইখালী ইউনিয়নের ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান এনামুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেন। চন্দ্রঘোনা থানার ওসি(তদন্ত) সাইফুল আজম বলেন,লোকমুখে ঘটনাটি শুনেছি। তবে এব্যাপারে থানায় এখনো কেউ মামলা করেনি।

উল্লেখ্য,গত প্রায় এক বছর ধরে রাইখালী ইউনিয়নে সশস্ত্র পার্বত্য সন্ত্রাসীরা একের পর এক খুন,ডাকাতি,অপহরনের ঘটনা সংঘটিত করে আসছে।

আরও পড়ুন
Loading...