কাপ্তাইয়ের রাইখালীতে ৩ দিন ধরে নিখোঁজ গৃহবধু

রাঙ্গামাটি জেলার রাইখালীর তিনছড়ি এলাকার তনচংগ্যা পাড়ার মৃত জীবন তনচংগ্যার মেয়ে সনিতা তনচংগ্যা(২০) প্রকাশ সনজিতা গত ৩ দিন ধরে নিখোঁজ ।

নিখোঁজ সনজিতার স্বামী দেবেশ চাকমা জানান, গত শুক্রবার (৩১ জানুয়ারী) তিনি রাঙামাটি রাজবন বিহারে এক ধর্মীয় অনুষ্ঠানে যান। ওইদিন বিকালে রাঙামাটি থেকে ফিরে এসে স্ত্রীকে বাড়িতে না পেয়ে পার্শ্ববর্তী আত্মীয়ের বাড়িতে খোঁজ করে কোথাও তাকে পাওয়া যায়নি। কিন্তু ৩ বছর বয়সী শিশু পুত্র প্রশান্ত চাকমাকে শ্বশুর বাড়িতে পাওয়া যায়।

পরবর্তীতে গত শনিবার হতে এপর্যন্ত পার্শ্ববর্তী বিভিন্ন এলাকায় খোঁজ নিয়ে তার কোন সন্ধান পাওয়া যায়নি। এবিষয়ে চন্দ্রঘোনা থানাকে অবহিত করা হয়েছে বলে তিনি জানান।

তিনি আরো জানান, থানা থেকে তাকে আরো ২-১দিন খোঁজ করার পরামর্শ দিয়ে বলেন, এরমধ্যে সনজিতার খোঁজ পাওয়া না গেলে আইনী ব্যবস্থা নেওয়া হবে।

তবে চন্দ্রঘোনা থানা ওসি(তদন্ত) সাইফুল আজমের সাথে উক্ত বিষয়ে আলাপকালে তিনি বলেন,গৃহবধু নিখোঁজের বিষয়টি তিনি জানেন না এবং এব্যাপারে কেউ কোন অভিযোগও করেনি।

এদিকে, নিখোঁজ গৃহবধুর কোন সন্ধান পাওয়া গেলে সরাসরি ০১৮৫১-২৫৫৬৯৩ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন নিখোঁজ সনজিতার স্বামী দেবেশ চাকমা।

আরও পড়ুন
Loading...