কাপ্তাইয়ের সাংবাদিক ডা: আহমেদ নবী আর নেই : সর্বমহলের শোক

NewsDetails_01

সাংবাদিক ডা: আহমেদ নবী
রাঙামাটি জেলার কাপ্তাইয়ের প্রবীণ সাংবাদিক ডা. আহমেদ নবী (৬৫) আর নেই। তিনি দীর্ঘদিন যাবত জন্ডিস ও পায়ু পথে ক্যান্সারে আক্রান্ত ছিলেন। অবশেষে আজ বুধবার সকাল ৯টার সময় কাপ্তাইয়ের প্রজেক্টের রাইট ব্যাংকস্থ নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তিনি ৩কন্যা সন্তান সহ অসংখ্য আত্মিয়স্বজন রেখে যান। তার মৃত্যুতে সাংবাদিক পরিবারসহ কাপ্তাইয়ে নেমে এসেছে শোকের ছাঁয়া।
আজ দুপুর পোনে ২টায় প্রজেক্টের চৌধুরীছড়া একাডেমী মসজিদ প্রাঙ্গনে হাফেজ মোকাম্মেল হোসেনের ঈমামিতে মরহুমের ১ম জানাজার নামায অনুষ্ঠিত হয়। জানাজার নামাযে কাপ্তাই উপজেলা চেয়ারম্যান দিলদার হোসেন, কাপ্তাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ, কাপ্তাই উপজেলা যুবলীগ সভাপতি নাছির উদ্দিন, স্থানীয় সাংবাদিক কাজী মোশাররফ হোসেন, নজরুল ইসলাম লাভলু, কবির হোসেন, নূর হোসেন মামুন, আলমগীর কবির, পিডিবি’র সিবিএ সাধারণ সম্পাদক আব্দুল ওহাব, উপজেলা ছাত্রলীগ সভাপতি এম নূর উদ্দিন সুমন, ছাত্রলীগের সাধারণ সম্পাদক এআর লিমন, জেলা কৃষকলীগ নেতা সরোয়ার হোসেনসহ স্থানীয় সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ,মানবধিকার কর্মী, শিক্ষক, ব্যবসায়ী, ডাক্তারসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।
পরে তাকে কুমিল্লার দাউদকান্দি উপজেলায় এ্যাম্বুল্যান্সে করে পাঠানো হয়। সেখানে তাকে ২য় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে তাঁর পরিবার সূত্রে জানা যায়।

আরও পড়ুন