কাপ্তাইয়ের সড়ক দূর্ঘটনায় আহত সুফল কালাচাঁন তংচঙ্গ্যার মৃত্যু

NewsDetails_01

রাঙামাটির কাপ্তাইয়ে সড়ক দুর্ঘটনায় আহত সুফল কালাচাঁন তংচঙ্গ্যা (১১) মারা গেছেন। আজ রবিবার (৭ ফেব্রুয়ারি) সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।কালাচাঁন কাপ্তাইয়ের ৩ নম্বর ভাঙামূড়া এলাকার নাক্কি তংচঙ্গ্যার ছেলে।

বিষয়টি নিশ্চিত করে কাপ্তাই থানা অফিসার ইনচার্জ মো. নাছির উদ্দিন বলেন, ‘চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।’

এর আগে শনিবার (৬ ফেব্রুয়ারি) কাপ্তাইয়ের হরিণছড়ায় চাঁদের গাড়ি উল্টে খাদে পড়ে ঘটনাস্থলেই মারা যায় প্রিয়ধন তংচঙ্গ্যা নামের ১২ বছর বয়সী এক কিশোর। এ দুর্ঘটনায় এখন পর্যন্ত ২ জন মারা গেছেন। এ ঘটনায় আহত হয় ৫ জন। আহতদের উদ্ধার করে কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় সুফল কালাচাঁন তংচঙ্গ্যাসহ মোট ৩ জনকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়।

NewsDetails_03

দুর্ঘটনায় এখন পর্যন্ত আহতেরা হলেন উপায়নন্দ ভিক্ষুু (৫৫), কৈয়া মালা তংচঙ্গ্যা (৮০), মূল্য কুমার তংচঙ্গ্যা (৪৫) এবং পরাঞ্জয় তংচঙ্গ্যা (৩৭)।

কাপ্তাই থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) আতিকুল ইসলাম বলেন, আহতদের মধ্যে উপায়নন্দ ভিক্ষুু ও কৈয়া মালা তংচঙ্গ্যা কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন মূল্য কুমার তংচঙ্গ্যা ও পরাঞ্জয় তংচঙ্গ্যা।

নিহত কালাচাঁন তনচংগ্যার বাবা নাক্কি তংচঙ্গ্যা বলেন, কাপ্তাইয়ের জেটিঘাটে বসা সাপ্তাহিক হাটবাজারে শপিং করে চাঁদের গাড়িযোগে ভাঙামূড়া এলাকায় ফেরার পথে হরিণছড়া মূখ ও গুড়াছড়ি রাস্তার মাঝামাঝি উসাপ্রু মারমার বাড়ির কাছে এ দুর্ঘটনা ঘটে।

আরও পড়ুন