কাপ্তাইয়ের ৮টি ধর্মীয় প্রতিষ্ঠানের মাঝে সংসদ সদস্যের পক্ষে অনুদান প্রদান

কাপ্তাই উপজেলার ৮টি ধর্মীয় প্রতিষ্ঠানের মাঝে সংসদ সদস্যের পক্ষে অনুদান প্রদান
জাতীয় সংসদের ২৯৯নং আসনের রাঙামাটি সংসদ সদস্য উষাতন তালুকদারের পক্ষ হতে আজ শনিবার বিকেলে কাপ্তাইয়ের ৮টা ধর্মীয় প্রতিষ্ঠানের মাঝে ২লক্ষ টাকার অনুদান প্রদান করা হয়।
রাঙামাটি সংসদ সদস্য উষাতন তালুকদারের একান্ত সচিব এম হোসাইন জহিরের মিতিঙ্গাছড়িস্থ বাসভবনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই অর্থ প্রদান করেন কাপ্তাই উপজেলা চেয়ারম্যান দিলদার হোসেন। এসময় সংসদ সদস্য উষাতন তালুকদারের একান্ত সচিব এম হোসাইন জহির, রাঙামাটি সংসদ সদস্যের কাপ্তাই প্রতিনিধি বিক্রম মার্মা, কেপিএম সিবিএ সভাপতি আব্দুর রাজ্জাক, স্থানীয় সাংবাদিক কাজী মোশাররফ হোসেন, নূর হোসেন মামুন, আলমগীর কবির উপস্থিত ছিলেন।
অনুদান পাওয়া ধর্মীয় প্রতিষ্ঠান গুলো হলো, কাপ্তাইয়ের কেপিএম কেন্দ্রীয় জামে মসজিদ, বারঘোনিয়া ৯নং লাইন জামে মসজিদ,বারঘোনা পুকুরপাড় এলাকার বাইতুল ফালাহ জামে মসজিদ, মাস্টার কলোনী জামে মসজিদ, কাপ্তাইয়ের নেভী রোডস্থ বনানী জামে মসজিদ, কেপিএম কলাবাগান জামে মসজিদ, নতুন বাজার পশ্চিম পাড়া শাহী জামে মসজিদ, কয়লার ডিপু শ্রী শ্রী হরি মন্দির।
রাঙামাটি সাংসদের একান্ত সচিব এম হোসাইন জহির বলেন, কাপ্তাইয়ের ৮টি মসজিদ-মন্দির এবং রাঙামাটি সদর উপজেলার একটি মন্দিরে ২লক্ষ ৪০হাজার টাকার অনুদান প্রদান করা হয়েছে। ধর্মীয় প্রতিষ্ঠানসমূহের উন্নয়নে সরকার কাজ করছে। আশাকরি আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Shwe Hla বলেছেন

    কে,অনুদান করছ,সংসদ,সদস্য,কে তার, নাম কি,

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।