কাপ্তাইয়ে অটোরিক্সা উদ্ধার : আটক ১

রাঙামাটির কাপ্তাই থেকে উদ্ধার করা অটোরিক্সা
চট্টগ্রামের হাটহাজারী থেকে চুরি হওয়া সিএনজি চালিত একটি অটোরিক্সা রাঙামাটির কাপ্তাই থেকে উদ্ধার করা হয়েছে। গাড়ি চুরির সাথে জড়িত থাকার অভিযোগে মো. আলী (৩০) নামে একজনকে আটক করে কাপ্তাই থানায় সোপর্দ করা হয়। সে হাটহাজারীর চৌধুৃরী হাট সন্ধীপ কলোনীর মৃত মো.শাহাবুদ্দীনের ছেলে।
কাপ্তাই থানা পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে হাটহাজারী থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে। আজ মঙ্গলবার সকালে কাপ্তাই উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক এ আর লিমনের সহায়তায় সিএনজি অটোরিক্সাটি উদ্ধার করা হয়।
কাপ্তাই উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক এ আর লিমন বলেন,“কাপ্তাইয়ের বারঘোনিয়া নালন্দা বৌদ্ধ বিহার সড়কের পাশে তার বাড়ির সামনে একটি অটোরিক্সা কয়েকদিন ধরে দাঁড় করানো ছিল। গত চার দিন যাবত এক যুবক এই সিএনজিটির রং পরিবর্তন করা সহ সমস্ত সিএনজির রূপ পরিবর্তনের চেষ্টারত থাকতে দেখা যায়।
তিনি আরো বলেন,গত সোমবার সকালে সে গাড়ীর নাম্বার প্লেট টিতে রং লাগিয়ে পরিবর্তনের চেষ্টা করলে বিষয়টি আমার সন্দেহ হয়। অটোরিক্সাটি চালু করতে চাইলেও তা চালু না হওয়ায় গতিবিধি দেখে তাঁকে চ্যালেঞ্জ করলে সে পালাতে চেষ্ঠা করেন। তৎক্ষণাৎ স্থানীয় জনতার সহায়তায় তাঁকে আটক করে চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদে নেয়া হয়। পরে গাড়ির গায়ে লেখা মোবাইল নম্বর নিয়ে ফোন করলে গাড়ির মালিককে পাওয়া যায়। পরে তিনি হাটহাজারি থেকে কাপ্তাই এসে তাঁর গাড়িটি সনাক্ত করেন। ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম বেবী’র উপস্থিতিতে মালিকের কাছে হস্তান্তর করা হয়।
অটোরিক্সার মালিক মো. ইলিয়াছ বলেন, তাঁর নিজ বাড়ি হাটহাজারী উপজেলার চৌধুরী হাট সন্ধীপ কলোনী থেকে চট্টগ্রা-থ-৮১৩৮ সিএনজি অটোরিক্সাটি গত ৮ সেপ্টেম্বর চুরি হয়। এ ঘটনায় তিনি একই দিনে হাটহাজারী থানায় সাধারণ ডায়রী করেন।
কাপ্তাই থানার ওসি সৈয়দ মোহাম্মদ নুর ঘটনার সত্যতা নিশ্চিত করে করে বলেন,“ আগে চুরির অভিযোগ হাটহাজারী থানায় হওয়ায় আমরা গাড়িসহ অভিযুক্তকে হাটহাজারী থানায় পাঠিয়ে দিয়েছি।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।