কাপ্তাইয়ে আওয়ামী লীগ নেতা বাদলের ঈদ উপহার

রাঙামাটির কাপ্তাইয়ের অসহায় ও দুস্থ পরিবারে পৌঁছানো হয়েছে কাপ্তাই ইউনিয়ন আওয়ামীলীগ মহিউদ্দিন পাটোয়ারী বাদলের ঈদ উপহার।

আজ শুক্রবার (২২ই মে) সকালে নতুন বাজার এলাকায় দেড়’শতাধিক পরিবারের মাঝে পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষ্যে তিনি নিজ উদ্যোগেই ঈদ উপহার হিসেবে প্রদান করেছেন লাচ্ছি সেমাই, দুধ, চিনিসহ নানান ধরণের খাদ্য সামগ্রী।

করোনা প্রভাবে বন্ধ কাপ্তাইয়ে ব্যবসার প্রান কেন্দ্র জেটিঘাট ও নতুনবাজারে বিভিন্ন ব্যবসায় প্রতিষ্ঠান। বন্ধ আছে মাছ আহরণসহ নানান আয়ের উৎস। ফলে বেকার হয়েছে অনেকে। খাবার ও আর্থিক সংকটে তাই আসন্ন পবিত্র ঈদ-উল ফিতরেও এসব পরিবারের আনন্দে নেই কোন আনুষ্ঠানিকতা। এই অবস্থায় কাপ্তাই ইউনিয়নের আ.লীগ সাধারণ সম্পাদক মহিউদ্দিন পাটোয়ারী বাদলের এগিয়ে আসায় ‘আশার আলো’ ফুঁটেছে এসব পরিবারে।

অন্যদিকে আজ সকালে ঈদ উপহার প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন কাপ্তাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী সামশুল ইসলাম আজমীর।

কাপ্তাই ইউনিয়নের আ.লীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন পাটোয়ারী বাদলের সঞ্চালনায় এসময় আরও উপস্থিত ছিলেন, সেভ দ্যা ন্যাচার অফ বাংলাদেশের কাপ্তাই উপজেলা শাখার সা.সম্পাদক ও কাপ্তাই ইউপি ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ওয়াসিম উদ্দিন মামুন, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন সাধারণ সম্পাদক দীপংকর দেবনাথ পংকজ, শ্রমিকলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, উপজেলা যুবলীগের সাংস্কৃতিক সম্পাদক জয়নাল আবেদিন, ইউপি যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মো. জহির সহ উপজেলা, ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

জানা যায়,এর আগেও নিজ উদ্যোগে সাড়ে ৬’শতাধিক পরিবারের মাঝে ত্রাণ সহায়তা প্রদান করেছেন কাপ্তাই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন পাটোয়ারী বাদল।

আরও পড়ুন
Loading...