কাপ্তাইয়ে আনসার সদস্যদের মাঝে উপকরণ বিতরণ

রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলায় আনাসার সদস্যদের মাঝে বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়েছে। উপকরণ হিসেবে উপজেলার শ্রেষ্ঠ আনসার ও ভিডিপি সদস্যের মাঝে ১ টি সেলাই মেশিন, ২ টি বাইসাইকেল ও ৮ টি ছাতা প্রদান করা হয় । এছাড়াও সকল সদস্যদের মাঝে সর্বমোট ২শ টি ফলজ ও ঔষধি গাছের চারা বিতরন করা হয়।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) সকালে কাপ্তাই উপজেলার আনসার ও ভিডিপি কার্যালয়ের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে মতবিনিময় সভা অনুষ্ঠান শেষে এ উপকরণ বিতরণ করা হয়।

রাঙামাটি জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট মোঃ আব্দুল মোন্তাকিম এর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান।

উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের প্রশিক্ষক এমরান হোসেন এর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন ২৪ আনসার ব্যাটালিয়ন কাপ্তাই এর সহকারী পরিচালক তহিদুল ইসলাম এবং কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মোঃ নাসির উদ্দিন। স্বাগত বক্তব্য প্রদান করেন উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের ভারপ্রাপ্ত কর্মকর্তা সুখু বড়ুয়া।

এসময় বক্তাগণ বলেন, দেশের শান্তি শৃঙ্খলা উন্নয়নে, দূর্যোগ মোকাবেলা ও নির্বাচন সহ সরকারের বড় বড় কর্মযজ্ঞে আনসার ও ভিডিপি সদস্য-সদস্যারা প্রশংসনীয় ভূমিকা পালন করে যাচ্ছেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।