কাপ্তাইয়ে ইউপি সদস্য নিহতের ঘটনায় আটক ৭

রাঙামাটির কাপ্তাই উপজেলায় নির্বাচনকে কেন্দ্র করে ৪ নং কাপ্তাই ইউনিয়ন এর ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য সজিবুর রহমানকে (৪৫) হত্যাকান্ডের ঘটনায় ৭জনকে আটক করেছে পুলিশ। উক্ত মামলায় আটককৃত আসামীরা হলেন, মোঃ সালাউদ্দিন (২৯), মোঃ আলাল উদ্দিন আলাল (৩৬), আরিফুল ইসলাম বাবু রুবেল (২৮), মোশারফ হোসেন (৫০), মোঃ মনির হোসেন মনির (৩৫), মোঃ সোহেল (২৫), মোঃ গোলাম রসুল সবুজ (২৫)। আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে পুলিশ জানান।

আজ বৃহস্পতিবার (২৮ অক্টোবর) বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন, কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাসির উদ্দীন। ওসি বলেন, মামলা যেহেতু হয়েছে আসামীদের ধরতে আমরা অভিযান চালাচ্ছি। তিনি জানান, এই মামলায় ইতিমধ্যে ৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, নিহতের ছোট বোন দুধ নাহার বাদি হয়ে ৩২জনকে প্রধান আসামী করে কাপ্তাই থানায় মামলা দায়ের করেছে। এ ঘটনায় অজ্ঞাত আরও ১৫ আসামী দেখানো হয়েছে।

এদিকে নির্বাচনী সহিংসতায় ইউপি সদস্য প্রার্থী সজিবুর রহমান (বর্তমান সদস্য) নিহতের ঘটনায় আসন্ন ইউপি নির্বাচনে কাপ্তাই ইউনিয়নের ৫নং ওয়ার্ডের শুধুমাত্র সাধারণ সদস্য পদের নির্বাচন স্থগিত করা হয়েছে। গত বুধবার সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন,উপজেলা নির্বাচন কর্মকর্তা তানিয়া আক্তার।

গত মঙ্গলবার রাত ১১টায় কাপ্তাই উপজেলার কাপ্তাই ইউনিয়নের নতুন বাজার এলাকায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকরা নির্বাচনী সহিংসতায় জড়িয়ে পড়লে ওই ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য সজিবুর রহমান প্রতিপক্ষের হামলায় ঘটনাস্থলে মারা যান।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।