কাপ্তাইয়ে ইয়াবা ও চোলাই মদ সহ মাদক ব্যবসায়ী আটক

NewsDetails_01

রাঙামাটি জেলার কাপ্তাই থানা পুলিশের অভিযানে চন্দ্রঘোনা ইউনিয়নের মিশন খিয়াং পাড়া থেকে গত শুক্রবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৯ পিচ ইয়াবা ও ১৮ লিটার দেশীয় তৈরি চোলাই মদ’সহ কুখ্যাত মাদকব্যবসায়ী কাজল বেগম ( কাজলী) এবং খুচরা মাদক ব্যবসায়ী জামাল উদ্দীন কে মাদক সেবনরত অবস্থায় ৪ লিটার দেশীয় তৈরি চোলাই মদ সহ আটক করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যে সর্বমোট আনুমানিক মুল্য ৯ হাজার ৩শত টাকা।

কাপ্তাই থানা সূত্রে জানা যায়, পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মিশন এলাকার খিয়াং পাড়া থেকে দুর্ধর্ষ মাদকব্যবসায়ী কাজলীর চা দোকান কাম বসতঘর থেকে উল্লেখিত মাদকদ্রব্য সহ তাদের আটক করা হয়।

NewsDetails_03

কাপ্তাই থানার অফিসার ইনচার্জ মোঃ নাসির উদ্দীন জানান, আটককৃত মাদক ব্যবসায়ী কাজলী বেগম মিশন এলাকায় দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে যুব সমাজ ধ্বংস করে আসছে এবং কাপ্তাই থানা পুলিশ দীর্ঘদিন তাকে মাদকসহ হাতেনাতে গ্রেফতার করার প্রচেস্টা চালিয়ে অবশেষে আটক করতে সক্ষম হয়।

এদিকে তার বিরুদ্ধে কাপ্তাই থানায় নিয়মিত মামলা রুজু করে শনিবার সকালে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। উল্লেখ্য যে, মাদক ব্যবসায়ী কাজলীর বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

আরও পড়ুন