কাপ্তাইয়ে উদীচীর সম্মেলন অনুষ্ঠিত

কাপ্তাইয়ে উদীচীর সম্মেলনে অতিথিরা
যুব সমাজকে সাংস্কৃতিক কর্মকান্ডে যুক্ত করতে পারলে এদেশ থেকে জঙ্গীবাদকে চিরতরে ধ্বংস করা সম্ভব বলে মন্তব্য করেছেন রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার রুহুল আমীন।
আজ শনিবার বিকালে কাপ্তাই উপজেলা শিল্পকলা একাডেমী হল রুমে উপজেলা উদীচীর সভাপতি দীপক ভট্টচার্য্যের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার রুহুল আমীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা উদীচীর সভাপতি অমলেন্দু হাওলাদার, সাধারন সম্পাদক বিজয় ধর,অর্থ সম্পাদক আশীষ বড়ুয়া,কাপ্তাই শিল্পকলা একাডেমির যুগ্ম সম্পাদক মংসুপ্রু মার্মা।
এসময় উপজেলা নির্বাহী অফিসার আরো বলেন,সংস্কৃতি চর্চা মানুষের মনকে সুন্দর করে, সংস্কৃতি চর্চাকারী মানুষ কখনোও খারাপ কাজে লিপ্ত হতে পারেনা।
সম্মেলনে সকল সদস্যদের সর্ব সম্মতিক্রমে মংসুপ্রু মারমাকে সভাপতি ও ঝুলন দত্তকে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট কাপ্তাই উদীচী সংসদ গঠন করা হয়। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ঝুলন দত্ত, রফিক আশেকী, মো: রফিক বাবলু বিশ্বাস, মো: আল আমিন।
সম্মেলনের কাউন্সিল অধিবেশনে সাধারন সম্পাদকের প্রতিবেদন,শোক প্রস্তাব নিয়ে আলোচনা করা হয়। এর আগে সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে উদীচী কাপ্তাই সংসদের সদস্যরা জাতীয় সঙ্গীতের মাধ্যমে সম্মেলনের শুভ উদ্বোধন করা হয়।

আরও পড়ুন
Loading...