কাপ্তাইয়ে এসএসসি ও সমমানের পরীক্ষায় অংশ নিবে ১৩০০ জন

এসএসসি ও সমমানের পরীক্ষায় রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলার ৪টি কেন্দ্রে এবছর ১২শত ৬৮ জন পরীক্ষার্থী অংশ নিবেন। তৎমধ্যে ৩ টি কেন্দ্রে এসএসসি পরীক্ষার্থী ১১ শত ৭৫ জন এবং ১ টি কেন্দ্রে দাখিল পরীক্ষার্থী ৯৩ জন।

আগামীকাল রোববার ১৪ নভেম্বর থেকে শুরু থেকে শুরু হবে পরীক্ষা।

কাপ্তাই উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ নাদির আহমেদ জানান, উপজেলার ১১ টি মাধ্যমিক বিদ্যালয় এবং ২টি দাখিল মাদ্রাসার শিক্ষার্থীরা এই পরীক্ষায় অংশ নিচ্ছেন। তিনি জানান, ইতিমধ্যে পরীক্ষার যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। উপজেলার ৩ টি এসএসসি কেন্দ্র গুলো হলো, নারানগিরি সরকারি উচ্চ বিদ্যালয়, বিকে নুরুল হুদা কাদেরী উচ্চ বিদ্যালয়, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড মাধ্যমিক বিদ্যালয়। এইছাড়া কাপ্তাই আল-আমিন নুরিয়া মাদ্রাসায় দাখিল পরীক্ষা অনুষ্ঠিত হবে।

উপজেলা এই মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আরোও জানান, বোর্ডের নির্দেশনা মোতাবেক উপজেলা নির্বাহী অফিসারের তত্বাবধানে পরীক্ষার সার্বিক প্রস্তুতি ইতিমধ্যে গ্রহণ করা হয়েছে। তিনি পরীক্ষার্থীদেরকে স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষা শুরুর ৩০ মিনিট পূর্বেই পরীক্ষার হলে নির্ধারিত আসন গ্রহণ করার জন্য নির্দেশ দেয়। তাছাড়া অভিভাবকদেরকে কেন্দ্রে অহেতুক ভীড় না করার জন্য সবিনয় অনুরোধ জানান।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।