কাপ্তাইয়ে করোনা সংক্রমন রোধে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত

করোনার রেড জোন তালিকায় স্বাস্থ্য মন্ত্রনালয় রাঙামাটি জেলাকে চিহ্নিত করায় এবং রাঙামাটি শহর সহ জেলার বিভিন্ন উপজেলায় ফের করোনা সংক্রমন বেড়ে যাওয়ায় কাপ্তাইয়ে করোনা সংক্রমন রোধে প্রচার প্রচারনা, মাস্ক বিতরণ এবং ভ্রাম্যমান আদালতের অভিযান আরোও জোরদার করা হয়েছে।

আজ রবিবার (১৬ জানুয়ারি) দুপুর ১ টা ৪৫ মিনিট হতে ২ টা ৪৫ মিনিট পর্যন্ত কাপ্তাই উপজেলা সদর ও উপজেলা সদর সংলগ্ন বড়ইছড়ি বাজারে কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুনতাসির জাহান ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। পাশাপাশি তিনি করোনা সংক্রমনরোধে জনগণকে সচেতনতার লক্ষ্যে প্রচার প্রচারনা এবং পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করেন।

ভ্রাম্যমান আদালত পরিচালনা কালীন সময়ে ভোক্তা অধিকার আইনে মেয়াদোত্তীর্ন পণ্য বিক্রি এবং ময়লা, আর্বজনা পরিবেশে পণ্য বিক্রির অভিযোগে উপজেলা সদরের ১ জন দোকানদারকে ১টি মামলায় ৫শ টাকা জরিমানা এবং সড়ক পরিবহন আইনে লাইসেন্স বিহীন ও ফিটনেসবিহীন গাড়ি চলাচলের অপরাধে ৪টি মোটর সাইকেল আরোহীকে ৪ টি মামলায় ২১শ টাকা সহ সর্বমোট ৫টি মামলায় ২৬শ টাকা জরিমানা আদায় করা হয়।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসের অফিস সুপার মোঃ সিরাজুল ইসলাম ও কাপ্তাই থানার পুলিশ ভ্রাম্যমান আদালতকে সহায়তা করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।