কাপ্তাইয়ে কিশোরীর শ্লীলতাহানির চেষ্টা

রাঙামাটির কাপ্তাই এর ৫ নং ওয়াগ্গা ইউনিয়ন এর ৯ নং ওয়ার্ডের শীলছড়ি চেয়ারম্যান পাড়ায় ১৭ বছর বয়সী এক কিশোরীকে শ্লীলতাহানির চেষ্টায় ভুক্তভোগী পরিবারের সদস্যরা থানায় অভিযোগ দায়ের করেছে। অভিযুক্ত যুবক মোঃ ইয়াছিন মানিক (২৫) একই এলাকার আবু তাহের গাজীর ছেলে। ২৫ মার্চ দিবাগত রাত সাড়ে ১২ টার পর এই ঘটনা ঘটে।

তাঁরা জানান,গত বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২ টার পর অভিযুক্ত যুবক মানিক মেয়েটার ঘরে প্রবেশ করে শ্লীলতাহানির চেষ্টা করে। এসময় কিশোরীর চিৎকারে কিশোরীর খালা ও অন্যান্য সদস্যরা এসে উক্ত যুবককে হাতে নাতে ধরে ফেলে। এরপর যুবকের পরিবারের সদস্যরা উক্ত ঘরে এসে বিষয়টি মীমাংসা করা হবে এরুপ প্রতিশ্রুতিতে যুবকটিকে তাদের ঘরে নিয়ে যায়। কিশোরীর পরিবারের সদস্যরা উক্ত যুবকের ভাড়াটিয়া। ঘটনার সময় কিশোরীর মাতা চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় অবস্থান করছিলো এবং কিশোরী ও তার অপর ছোট ভাই পাশাপাশি ঘরে ঘুমিয়ে ছিল। সেই সুযোগে যুবকটি কিশোরীকে একা পেয়ে শ্লীলতাহানির চেষ্টা করেন বলে জানা যায়। কিশোরীটি স্থানীয় একটি স্কুলে ৯ম শ্রেণীতে অধ্যয়নরত আছেন।

উক্ত ঘটনায় ভুক্তভোগীর পরিবারের সদস্যরা শুক্রবার সকালে কাপ্তাই থানায় উক্ত যুবককে অভিযুক্ত করে মামলা দায়ের করেন।

৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ সরোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তিনি শুক্রবার সকালে ঘটনাটি জেনেছেন।

কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জানান, এই বিষয়ে মেয়েটির পরিবার শুক্রবার সকালে ঐ যুবককে অভিযুক্ত করে থানায় অভিযোগ করেন। তদন্ত পূর্বক পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। অভিযুক্ত যুবক পলাতক রয়েছে বলে জানা যায়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।