কাপ্তাইয়ে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ‘জিয়া এতিমখানা’ মামলার রায়কে কেন্দ্র করে বিএনপি বা তার অঙ্গ সংগঠনের কোন নেতাকর্মী যেন রাঙামাটির কাপ্তাই উপজেলায় অশান্তিপূর্ণ কার্যকলাপ সংঘটিত করতে না পারে তার জন্য কাপ্তাই উপজেলা ছাত্রলীগের উদ্যোগে আজ বৃহস্পতিবার সকাল থেকে বিকাল পর্যন্ত উপজেলা চত্ত¡রে ছাত্রলীগের নেতাকর্মীরা অবস্থান নেয়।
উপজেলা ছাত্রলীগ সভাপতি এম নূর উদ্দিন সুমন ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এআর লিমনের নেতৃত্বে এসময় উপজেলা চত্তরে বিক্ষোভ মিছিল করা হয়। এসময় রাঙামাটি জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক মো. সোহেল, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি অমিত বিশ্বাস বাবলু, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোহাম্মদ আল আমিন, সাংগঠনিক সম্পাদক ক্যজহ্লা মার্মা,ছাত্রলীগ নেতা মো. নোমান, কাপ্তাই ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মো. রাসেল, কাপ্তাই ইউপি ছাত্রলীগের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ, চিৎমরম ইউপি ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. শামীম, ওয়াগ্গা ইউপি ছাত্রলীগের সভাপতি নিউ চিং মারমা, ওয়াগ্গা ইউপি ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন, চন্দ্রঘোনা ইউপি ছাত্রলীগের সভাপতি মো. নিজাম উদ্দিন, চন্দ্রঘোনা ইউপি ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সুমন, রাইখালী ছাত্রলীগ সভাপতি সালাউদ্দিন, রাইখালী ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. মিজান, কর্ণফুলী ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি নাজিম উদ্দিন, সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান মামুন সহ উপজেলা এবং ইউনিয়নের সকল ছাত্রলীগ নেতাকর্মী উপস্থিত ছিলেন।
কাপ্তাই উপজেলা ছাত্রলীগ সভাপতি এম. নূর উদ্দিন সুমন বলেন, রায়কে কেন্দ্র করে যদি কোন অপ্রীতিকর ঘটনা ঘটাই তাহলে ছাত্রলীগ এর কঠিন জবাব দিবে। রায়ে কাপ্তাই উপজেলা ছাত্রলীগ সন্তোষ প্রকাশ করে।
কাপ্তাই উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এআর লিমন বলেন, আমরা বরাবরি শান্তিপ্রিয়। কাপ্তাই কেউ যেন অশান্তিপূর্ণ না করে তাই আমার পক্ষ থেকে আমি তাদের কে আহবান জানাবো তারা যেন মহামান্য আদালতের রায় মেনে নেয়। আর রায় নিয়ে যেন কোন প্রকার অপ্রীতিকর ঘটনা না ঘটায়। যেহেতু আদালতের সাক্ষী প্রমাণ এর উপর ভিত্তিকরে রায় প্রদান করেছেন আমরা তাদেরকে আহবান জানাবো উক্ত রায় যেন তারা মেনে নেয় যেহেতু বিষয়টি কোন রাজনৈতিক ইস্যু না।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।