কাপ্তাইয়ে ছিনতাই করে পালাতে গিয়ে গণপিটুনিতে আহত ২

রাঙামাটির কাপ্তাই উপজেলার ২ নং রাইখালী ইউনিয়নের খন্তাকাটা ও পুর্ব কোদালা এলাকার দু’টি দোকান থেকে ছিনতাই করে মোবাইল এবং টাকা পয়সা নিয়ে মোটরসাইকেল করে পালানোর সময় একই ইউনিয়নের ডংনালা নামক স্থানে গ্রামবাসী কর্তৃক গণপিটুনির স্বীকার হন দুই ছিনতাইকারী। এইসময় ১জন ছিনতাইকারী পালাতে সক্ষম হয়। গত শনিবার রাত সাড়ে ৮ টায় এই ঘটনা ঘটে। গণপিটুনিতে আহত যুবক ২ জন হলেন রাজস্থলী উপজেলার বাংগালহালিয়া ইউনিয়নের ছাগলখাইয়া এলাকার মোঃ রানা(২৫) ও মোর্শেদ(২৪)।

চন্দ্রঘোনা থানার পুলিশ সদস্যরা আহতদের উদ্ধার করে কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে পরে রাতে তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পাঠানো হয় বলে জানান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মোঃ ইকবাল বাহার চৌধুরী।

তিনি জানান, ছিনতাই কাজে ব্যবহ্রত মোটর সাইকেলটি থানায় নিয়ে আসা হয়েছে। সেইসাথে তাদের কাছ হতে ছিনতাইকৃত ৬টি মোবাইল ও নগদ ৫ হাজার টাকাও উদ্ধার করা হয়েছে। এই বিষয়ে মামলা প্রক্রিয়াধীন আছে বলে জানান ওসি।

রাইখালী ইউনিয়ন এর প্যানেল চেয়ারম্যান এনামুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এলাকাবাসী তাঁকে রাতে কল করে ছিনতাইয়ের ঘটনা জানান।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।