কাপ্তাইয়ে ছয় বছরের সাজাভুক্ত আসামি গ্রেফতার

রাঙামাটি জেলার কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে ১৪ টি গ্রেফতারি পরোয়ানা ভুক্ত ছয় বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ বাদশা(৪০)নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (২৬ জুলাই) রাত ২ টায় কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দীন এর নেতৃত্বে উপ পরিদর্শক মোঃ ইখতিয়ার হোসেন, সহকারী উপ পরিদর্শক সারোয়ার হোসেন ও সহকারী উপ পরিদর্শক মোঃ জাহেদুল ইসলাম এবং সঙ্গীয় ফোর্স সহ চট্টগ্রাম মহানগর এর চান্দগাঁও থানা পুলিশের সহযোগিতায় পূর্ব মোহরার মসজিদ মার্কেট এলাকা হতে তাকে গ্রেফতার করে কাপ্তাই থানায় নিয়ে আসা হয়।

বাদশা কাপ্তাইয়ের মোন্নাফের টিলা (প্রকাশ মদের টিলা) মৃত মোঃ মনির এর পুত্র। গ্রেফতারকৃত আসামি দুর্ধষ বন দস্যু হিসাবে পরিচিত। সেই বনের কাঠ কেটে অবৈধভাবে পাচার করতো বলেন কাপ্তাই থানার ওসি জানান।

তিনি আরো বলেন তার বিরুদ্ধে কাপ্তাই থানায় বর্তমানে ৩ টি বন মামলায় ৬ বছরের সাজা পরোয়ানা সহ ১০টি সিআর পরোয়ানা ও ১টি জিআর পরোয়ানা সহ সর্বমোট ১৪ টি গ্রেফতারি পরোয়ানা আছে। সে ২০১২ সাল হতে পলাতক রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে তাকে চট্টগ্রামের চান্দগাঁও মোহরা এলাকা হতে গ্রেফতার করা হয়েছে বলে ওসি জানান । মঙ্গলবার বেলা ১২ টায় তাকে রাঙামাটি বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।