কাপ্তাইয়ে জেএসএস প্রার্থী উষাতনের গণসংযোগ

কাপ্তাইয়ে জেএসএস প্রার্থী উষাতনের গণসংযোগ
জেএসএস সমর্থিত স্বতন্ত্র প্রার্থী উষাতন তালুকদার বলেছেন, কাপ্তাই পেপার মিলকে আর ধুঁকে ধুঁকে চলতে দেয়া যায় না। এটিকে লাভজনক প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে হবে। এ মিলের সাথে হাজার হাজার মানুষের ভাগ্যজড়িত। আবার সংসদ সদস্য নির্বাচিত হলে, কেপিএম কে সচল করে এখানকার ভাগ্যবঞ্চিত মানুষের মুখে হাসি ফোটাতে চাই। আজ মঙ্গলবার কাপ্তাইয়ের চন্দ্রঘোনা মিশন হাসপাতাল থেকে শুরু করা গনসংযোগ ও পথসভায় জেএসএস সমর্থিত স্বতন্ত্র প্রার্থী উষাতন তালুকদার এসব কথা বলেন।
উষাতন আরো বলেন, বিগত সময়ে এই কেপিএমকে সচল করতে সরকারের উচ্চ পর্যায়ে আমি ব্যক্তিগত ভাবে নানা উদ্যোগ গ্রহণ করেছি। তার ফল স্বরপ ইতোমধ্যে ১ শত কোটি বরাদ্ধ দেয়া হয়েছে। এছাড়া, কেপিএমে যারা চাকরি করেন, তারা যাতে মানবেতর জীবনযাপন না করে, সে ব্যাপারে আমি সংসদসহ যেখানে যেখানে বলার দরকার, বলেছি। আশা করছি, পরেরবার নির্বাচিত হলে সব সমস্যার সমাধান করা হবে।
এদিন তিনি চন্দ্রঘোনা মিশন হাসপাতাল থেকে নির্বাচনী প্রচারনা শুরু করেন। সিংহ প্রতীক নিয়ে উষাতন তালুকদার তার দলীয় সমর্থকদের নিয়ে কাপ্তাইয়ের কেপিএম,বড়ইছড়ি,ওয়াগ্গাছড়িসহ বিভিন্ন স্থানে গণসংযোগ করেন। এসময় জেএসএসের কেন্দ্রীয় সদস্য উদয়ন ত্রিপুরা, সদস্য সুশীল বিকাশ চাকমা, হিল উইমেন্স ফেডারেশনের সভাপতি রিনা চাকমা প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।