কাপ্তাইয়ে জেলা পরিষদের ত্রাণ পেল ২৫০ পরিবার

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ কর্তৃক কাপ্তাইয়ের ৫ টি ইউনিয়নের ২৫০ জন অসহায় কর্মহীন শ্রমজীবি পরিবারকে ত্রাণ সহায়তা দেওয়া হয়েছে।

গত বুধবার(১ এপ্রিল) কাপ্তাই ইউনিয়ন পরিষদে ৫০ টি পরিবারের মাঝে ত্রান তুলে দেন রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য প্রকৌশলী থোয়াইচিং মারমা। এইসময় ৪ নং কাপ্তাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ সহ স্থানীয় ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।

এদিকে বৃহস্পতিবার (২ এপ্রিল) সকালে ৫ নং ওয়াগ্গা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য থোয়াইচিংমং মারমা এবং সদস্য সান্তনা চাকমা উপস্থিত থেকে ঐ ইউনিয়নের ৫০ টি পরিবারের হাতে ত্রান সামগ্রী তুলে দেন। এই সময় ইউপি চেয়ারম্যান চিরন্জিত তংচঙ্গ্যা সহ ওয়ার্ড প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।পরে কাপ্তাই উপজেলার ১ নং চন্দ্রঘোনা ইউনিয়ন এবং ২ নং রাইখালী ইউনিয়নে ত্রাণ বিতরণ করা হয়।

এসময় রাঙ্গামাটি জেলা পরিষদ সদস্যরা ছাড়াও কাপ্তাই উপজেলা চেয়ারম্যান মো. মফিজুল হক, কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহম্মেদ রাসেল, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান নাছির উদ্দিন, ১ নং চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, ২নং রাইখালী ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান এনামুল হকসহ স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন।

রাঙ্গামাটি জেলা পরিষদ সদস্য প্রকৌশলী থোয়াইচিং মং মারমা এবং সান্তনা চাকমা জানান, বিতরণ কার্যক্রমের অংশ হিসাবে ৩ নং চিৎমরম ইউনিয়নে ও ৫০ টি পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।