কাপ্তাইয়ে পরোয়ানা ভুক্ত পলাতক আসামীসহ আটক ২

রাঙামাটির কাপ্তাই উপজেলাধীন চন্দ্রঘোনা থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে বিশেষ ক্ষমতা আইনের পলাতক এক আসামী ও একাধিক মামলার আসামী ছিনতাইকারী দলের সদস্য সহ দুইজনকে আটক করেছে। আটককৃত একজনের নাম জারণ বড়ুয়া (৪০) ও অন্যজনের নাম সাকিব উদ্দিন (১৮)।

গত বুধবার (১২ জানুয়ারী) রাতে তাদের আটক করা হয়। আটক আসামীদের বৃহস্পতিবার রাঙামাটি জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইকবাল বাহার চৌধুরী।

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে থানার একটি চৌকষদল বিশেষ অভিযান চালিয়ে ঘটনারদিন রাতে এসটি ৬৮/০৯ ও জিআর-৮৬১/০৮ ধারার বিশেষ ক্ষমতা আইনের ২৫-বি এর পরোয়ানা ভুক্ত পলাতক আসামী জারণ বড়ুয়া (৪০), কে আটক করে। সে ৩টি মামলার পরোয়ানা ভুক্ত পলাতক আসামী।

এদিকে, একইদিন রাতে থানার অপর একটি দল অভিযান চালিয়ে সংঘবদ্ধ ছিনতাই, রাহাজানি ও চোরদলের সদস্য সাকিব উদ্দিন (১৮) কে আটক করা হয়। সংঘবদ্ধ দলটি দীর্ঘদিন ধরে এলাকায় চুরি, ছিনতাই, রাহাজানিসহ বিভিন্ন অপকর্ম করে আসছে। আটক আসামীর বিরোদ্ধে ৩টি মামলা বিচারাধীন রয়েছে। আটক আসামীদের রাঙামাটি জেল হাজতে প্রেরন করা হয়েছে বলে জানিয়েছেন থানার ওসি ইকবাল বাহার চৌধুরী।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।