কাপ্তাইয়ে পুলিশের উপর হামলার অভিযোগে আটক ৬

রাঙামাটির কাপ্তাই নতুন বাজার এলাকায় মাদক বিরোধী অভিযানে পুলিশের উপর হামলা ও মোটর সাইকেল ভাংচুরের ঘটনায় জড়িত ৬ আসামীকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো, মোঃ হান্নান মিয়া (১৯), মোঃ দেলোয়ার হোসেন (৪৮), মোঃ জয়নাল (৩৮), মো হানিফ (৩৭) মোঃ কবির হোসেন (৩২) ও মোঃ পারভেজ (২৫)। আসামীরা সবাই কাপ্তাই ইউনিয়ন এলাকার বাসিন্দা।

মঙ্গলবার (২৫ মে) দিবাগত প্রায় রাত ২ টায় কাপ্তাই থানার এস আই মনির এর নেতৃত্বে রাঙামাটি জেলার কোতায়ালী থানা পুলিশ সহযোগিতায় বনরূপা এলাকার শাপলা বোডিং থেকে তাদের আটক করা হয়। আটক আসামীদের মঙ্গলবার রাঙামাটি বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয় বলে নিশ্চিত করেন কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দিন।

উল্লেখ্য, গত ১৬ মে রাত প্রায় ৯ টায় কাপ্তাই নতুন বাজার সংলগ্ন এলাকায় মাদক বিরোধী এক অভিযানে কাপ্তাই থানা ও কাপ্তাই ফাঁড়ির পুলিশ সদস্যদের মোটরসাইকেল ভাংচুর ও হামলার চেস্টা করে মাদকসেবীরা। এনিয়ে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়লে তাৎক্ষনিক ভাবে কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দীন অতিরিক্ত পুলিশ ফোর্স নিয়ে এসে পরিস্থিতি শান্ত করেন, পরে কাপ্তাই জোনের সেনা সদস্যরা এসে যোগ দেন। এ নিয়ে গত ১৭ মে কাপ্তাই থানায় ২৩ জনের নাম উল্লেখ করে একটি মামলা করেন থানা পুলিশ। এছাড়া এ ঘটনায় অজ্ঞাত আরো ২০০-২৫০ জন জড়িত বলে মামলায় উল্লেখ করা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।