কাপ্তাইয়ে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পাচ্ছে ৬২৫০ জন

রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলার ৫টি ইউনিয়নে ৬২৫০ জন পাচ্ছে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা স্বরূপ এককালীন ২৫০০ টাকা। সরকারি ত্রাণ মন্ত্রনালয়ের মানবিক সহায়তায় এই টাকা জনগনকে প্রদান করা হচ্ছে। ইতিমধ্যে বেশ কয়েকদিন ধরে কাপ্তাই উপজেলার শত শত ব্যক্তির নিজস্ব মোবাইল একাউন্টে ২৫০০ টাকা আসার মেসেজ এসেছে।

প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পাওয়া ২ নং রাইখালী ইউনিয়নের লেমুছড়ির দিন মজুর মো: জাহাঙ্গীর জানান, ঈদের আগে তার মোবাইলে মেসেজ এসেছে টাকা উত্তোলনের। তিনি জানান, এই সংকটকালে প্রধানমন্ত্রীর এই সহায়তা আমাদেরকে পরিবার পরিজন নিয়ে ঈদে বাড়তি আনন্দ যুগিয়েছে।

কথা হয়, রাইখালীর পূর্ব কোদালা দিনমজুর উখ্যাই মারমা, ১ নং চন্দ্রঘোনা ইউনিয়নের বাবুল সাথে, তারা সকলে প্রধানমন্ত্রীর এই সহায়তা পেয়েছেন এবং তারা প্রধানমন্ত্রীর নিকট কৃতজ্ঞতা জানান।

কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল জানান, এই উপজেলার ৫টি ইউনিয়ন হতে যাচাই বাচাই করে ৬২৫০ জনের তালিকা জেলা প্রশাসনের মাধ্যমে ত্রাণ মন্ত্রনালয়ে পাঠানো হয়েছে। ইতিমধ্যে অনেকের মোবাইলে মেসেজে এসেছে টাকা উত্তোলনের জন্য।

তিনি আরোও জানান,যারা এক মোবাইল নাম্বার একাধিক তালিকায় দিয়েছে তাদেরটা বাতিল করা হয়েছে।

১ নং চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী জানান, তাদের ইউনিয়নে অনেক হত দরিদ্র ইতিমধ্যে প্রধানমন্ত্রীর এই মানবিক সহায়তা পেতে শুরু করেছে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।