কাপ্তাইয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে গণটিকা নিলেন ৪ হাজার ৯৮ জন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে সারা দেশের ন্যায় রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে প্রান্তিক পর্যায়ে টিকাদান কার্যক্রম পরিচালনা করা হয়েছে।

আজ মঙ্গলবার সকাল ৯ টা হতে বিকেল ৪ টা পর্যন্ত চন্দ্রঘোনা ইউনিয়নের কে আরসি উচ্চ বিদ্যালয়,২ নং রাইখালি ইউনিয়ন পরিষদ, ৩ নং চিৎমরম পরিষদ, ৪ নং কাপ্তাই ইউনিয়ন পরিষদ এবং ৫ নং ওয়াগগা ইউনিয়নের বড়ইছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই গণটিকা দান কার্যক্রম সম্পন্ন করা হয়। এছাড়া বিশেষ কেন্দ্র হিসাবে কাপ্তাই ইউনিয়নের দূর্গম হরিনছড়া এলাকায় গণটিকা কার্যক্রম পরিচালনা করা হয় বলে জানান কাপ্তাই উপজেলা আবাসিক মেডিক্যাল অফিসার ও করোনার ফোকাল পার্সন ডাঃ ওমর ফারুক রনি।

তিনি জানান, ৪ হাজার ৯৮ জন আজ (মঙ্গলবার) গণটিকার দ্বিতীয় ডোজ গ্রহণ করেছেন। কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর অধীনে যারা নিবন্ধন করেছেন তারা উক্ত গনটিকাদান কার্যক্রমের দিন এসএমএস ছাড়াই টিকার ১ম ডোজ গ্রহণ করতে পেরেছেন বলে তিনি জানান।

এদিকে সকাল হতে দুপুর পর্যন্ত কাপ্তাইয়ের বিভিন্ন টিকা দান কেন্দ্রে গিয়ে দেখা যায় মানুষের সারিবদ্ধ লাইন। টিকা নিতে আসা বড়ইছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মুরালি পাড়ার প্রুমে মারমা, বড়ইছড়ির জান্নাতুল নাঈম আঁখি জানান, তাঁরা আজ প্রথম ডোজ টিকা নিয়েছেন, টিকা গ্রহন করে আমরা খুবই আনন্দিত।

এদিকে আজ মঙ্গলবার সকালে বড়ইছড়ি টিকা কেন্দ্র পরিদর্শনে গিয়ে কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান জানান, উৎসবমুখর পরিবেশে স্বাস্থ্য বিধী মেনে জনগণ টিকা গ্রহণ করছেন। এইসময় কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দীন উপস্থিত ছিলেন।

প্রতি কেন্দ্রে ৬ জন টিকাকর্মী ৯ জন ভলান্টিয়ার এই কার্যক্রমে অংশ নেন বলে স্বাস্থ্য বিভাগ সুত্রে জানা যায়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।