কাপ্তাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টে

চিৎমরম ইউনিয়ন পর্যায়ে বঙ্গবন্ধু এবং বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের বিজয়ীদের মধ্য ট্রফি তুলে দিচ্ছেন ৩ নং চিৎমরম ইউপি চেয়ারম্যান খাইসা অং মার্মা
প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের জন্য বঙ্গবন্ধু এবং বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টে রাঙামাটির কাপ্তাই উপজেলার ৩ নং চিৎমরম ইউনিয়ন পর্যায়ে উভয় বিভাগে চ্যাম্পিয়ন হয়ে উপজেলা পর্যায়ে উত্তীর্ন হয়েছে চিৎমরম চংড়াছড়ি আবাসিক সরকারি প্রাথমিক বিদ্যালয়।
আজ মঙ্গলবার চিৎমরম বৌদ্ধ বিহার মাঠে অনুষ্ঠিত প্রথম খেলায় বালিকা বিভাগে চংড়াছড়ি আবাসিক সরকারি প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলে চিৎমরম সরকারি প্রাথমিক বিদ্যালয়কে এবং বালক বিভাগে চংড়াছড়ি আবাসিক সরকারি প্রাথমিক বিদ্যালয় ৪-০ গোলে চিৎমরম সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে।
খেলা শেষে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করেন ৩ নং চিৎমরম ইউপি চেয়ারম্যান খাইসা অং মার্মা। চিৎমরম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মংসুচাইন মার্মার সঞ্চালনায় পুরস্কার বিতরন অনুষ্ঠানে ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য সিংথোয়াইউ মার্মা, চংড়াছড়ি আবাসিক প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুজ্জামান, সাংবাদিক ঝুলন দত্ত সহ চিৎমরম ইউনিয়নের বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও প্রচুর ক্রীড়ামোদী দর্শক উপস্থিত ছিলেন।
বালক বিভাগে জহির ত্রিপুরা এবং বালিকা বিভাগে কবিতা ত্রিপুরা শ্রেষ্ঠ খেলোয়ার নির্বাচিত হন। খেলা পরিচালনা করেন পেকুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক উসাইমং মার্মা এবং চাকুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ক্রাথুইচিং মার্মা।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।