কাপ্তাইয়ে বলদেব ভয়েস এর আয়োজনে গীতা বিতরণ উৎসব

রাঙামাটির কাপ্তাইয়ে বলদেব ভয়েস এর আয়োজনে গীতা বিতরণ উৎসব বুধবার সন্ধ্যায় কাপ্তাই লগগেইট শ্রী শ্রী জয়কালী মন্দিরে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুই ছাইন চৌধুরী।

কাপ্তাই বলরাম ভয়েস এর প্রতিষ্ঠাতা শ্রীমান রুপেশ্বর নিতাই দাস এর সভাপতিত্বে এইসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কাপ্তাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফ, রাঙ্গামাটি শ্রী শ্রী রাধা-রাসবিহারী মন্দিরের অধ্যক্ষ শ্রীমান নিতাই নুপুর দাস ব্রক্ষচারী, চট্টগ্রাম নন্দনকানন শ্রী শ্রী রাধামাধব মন্দির ও গৌর নিতাই আশ্রমের যুগ্ম-সাধারন সম্পাদক শ্রী শ্রী মুকুন্দ ভক্তি দাস ব্রক্ষচারী। এছাড়াও আশীর্বাদক ও আলোচক হিসেবে ধর্মীয় বক্তব্য প্রদান করেন যথাক্রমে চট্টগ্রাম নন্দনকানন শ্রী শ্রী রাধামাধব মন্দির ও গৌর নিতাই আশ্রমের অধ্যক্ষ শ্রীমান পন্ডিত গদাধর দাস ব্রহ্মচারী ও বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক শ্রীমান রাঘব কীর্তন দাস।অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিএসপিআই, কাপ্তাই এর আর এস ডিপার্টমেন্টের শিক্ষক শুভধন দে।

উক্ত অনুষ্ঠানে হিন্দু সম্প্রদায়ের ও ইসকন এর সদস্য সহ শতাধিক নারী-পুরুষ উপস্থিত ছিলেন। পরে গীতা বিতরন উৎসবে শতাধীক ভক্তের মাঝে গীতা বিতরন করা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।