কাপ্তাইয়ে বাস-সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে আহত ২৫

রাঙামাটি কাপ্তাই উপজেলার রাইখালী- রাজস্থলী সড়কের কারিঘর পাড়ার হাতিমারা নামক স্থানে যাত্রিবাহী বাস এবং সিএনজির মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালক সহ ২৫ জন যাত্রী আহত হয়। আজ রবিবার (২২ নভেম্বর) সকাল ১০.৩০ মিনিটে এই সড়ক দূর্ঘটনা ঘটে।

বাসের যাত্রী নুর মোহাম্মদ জানান, রাজস্থলী হতে ছেড়ে আসা রাঙ্গামাটি অভিমুখী চট্টমেট্রো জ ০৪-০১০২ নম্বরের যাত্রীবাহী বাসের সাথে বিপরীত দিক হতে আসা চট্টগ্রাম থ-১৪ নম্বরের সিএনজি’র মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষের ঘটনায় সিএনজি’র সামনের দিকে ডেন্ডেট হয়ে দুমড়ে মুচড়ে যায় এবং বাসটি প্রধান সড়কের মাঝ বরাবর উল্টে যায়। এতে সিএনজি চালক মোঃ সোলেমান (৩৫) গুরুতর আহত হয় এবং বাসের ২৫ জন যাত্রী আহত হয়। গুরুতর আহত সিএনজি চালককে চিকিৎসার জন্য প্রথমে চন্দ্রঘোনা খ্রিস্টিয়ান মিশন হাসপাতালে নেয়া হলে পরে তাকে দুপুর ১২ টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

এই ব্যাপারে চন্দ্রঘোনা থানা অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী জানান, রাঙামাটির উদ্দেশ্যে ছেড়ে আসা যাত্রীবাহী বাসটি হাতিমারা নামক স্থানে আসলে সিএনজির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। পরে কাপ্তাই জোনের বাঙালহালিয়া সেনাবাহিনী ও কাপ্তাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সদস্যরা স্থানীয়দের সহায়তায় দূর্ঘটনা কবলিত যাত্রীদের উদ্ধার করে। আহতরা স্থানীয় ফার্মেসী এবং চন্দ্রঘোনা খ্রিস্টিয়ান হাসপাতালে চিকিৎসা নেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।