কাপ্তাইয়ে বিদ্যুৎ লাইন উদ্বোধন করলেন দীপংকর তালুকদার এমপি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা পার্বত্যঞ্চলের প্রতিটি জেলা ও উপজেলায় উন্নয়নমূলক কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় রাঙ্গামাটি জেলার কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়নের ডংনালার ১০টি গ্রামে প্রায় সাড়ে তিন হাজার লোক অবশেষে বিদ্যুৎতের আওতায় আসলো।

আজ বৃহস্পতিবার (৪ফেব্রুয়ারি) বিকাল ৩ টায় ডংনালা গ্রামের প্রায় ৬শত ৬৫ কোটি টাকার সম্প্রসারিত বিদ্যুৎ লাইনের উদ্বোধন কালে রাঙ্গামাটি আসনের সাংসদ ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি একথা বলেন ।

তিনি আরো বলেন, বর্তমানে শেখ হাসিনার সরকার যা বলে তা বাস্তবায়ন করে। বর্তমানে এ গ্রামের সকল গ্রামবাসী ঘরে ঘরে বিদ্যুৎতের আওতায় আসার ফলে সকলের মুখে হাসি ফুটেছে।

ডংনালা ৬নং ওয়ার্ড সভাপতি মংনুচিং মারমার সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, প্রকল্প পরিচালক পার্বত্য চট্রগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড উজ্জল বড়ুয়া, জেলা পরিষদ সদস্য ও কাপ্তাই উপজেলা আওয়ামীলীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী, জেলা পরিষদ সদস্য দীপ্তিময় তালুকদার, রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক ও কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মফিজুল হক, সহকারী কমিশনার (ভূমি) মাঈনুল হোসেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান উমেচিং মারমা। এইসময় রজেলা ও উপজেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।