কাপ্তাইয়ে বেগম খালেদা জিয়ার পক্ষে দুর্গতদের অর্থ বিতরণ

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পক্ষে এই নগদ অর্থ বিতরণ করেন বিএনপি’র কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম
রাঙামাটির কাপ্তাই উপজেলার পাহাড় ধসে নিহত ১৮ পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করেছে বিএনপি। শনিবার জেলার কাপ্তাই উপজেলার মুরালী পাড়া ও ওয়াগ্গা এলাকায় নিহত পরিবারের মাঝে ৩ হাজার টাকা করে বিতরণ করা হয়।
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পক্ষে এই নগদ অর্থ বিতরণ করেন বিএনপি’র কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম। এসময় উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা বিএনপির সভাপতি মোহাম্মদ শাহ আলম, সাধারণ সম্পাদক দিপন তালুকদার, সাংগঠনিক সম্পাদক এডভোকেট সাইফুল ইসলাম পনির, কাপ্তাই উপজেলা বিএনপির সভাপতি ও কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ দিলদার হোসেন, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর তালুকদার, যুগ্ম সম্পাদক একরাম হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক অজিত তালুকদার, রাঙামাটি জেলা যুবদল সাধারণ সম্পাদক মোহাম্মদ ইলিয়াছ, জেলা ছাত্রদল সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, উপজেলা যুবদল সভাপতি জাকির হোসেন, উপজেলা ছাত্রদল সাধারণ সম্পাদক হযরত আলী সুমন, বিদ্যুৎ শ্রমিক দল কাপ্তায়ের সাধারণ সম্পাদক হাফিজুর রহমানসহ দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।