কাপ্তাইয়ে ভিজিএফ এর চাল পেলো ৫ হাজার ৫৫০ জন

ভিজিএফ কর্মসূচীর আওতায় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে রাঙামাটির কাপ্তাই উপজেলার ৫ টি ইউনিয়নে ৫ হাজার ৫ শত ৫০ জনকে জনপ্রতি ১০ কেজি করে চাউল প্রদান করা হয়েছে।
মঙ্গলবার (২৬ এপ্রিল) ও বুধবার (২৭ এপ্রিল) স্ব-স্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং ট্যাগ অফিসারদের উপস্থিতিতে এই বিতরণ কার্যক্রম সম্পন্ন হয়।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রুহুল আমিন জানান, পবিত্র ঈদ উল ঈতর উপলক্ষে বিশেষ ভিজিএফ কর্মসূচীর আওতায় ১ নং চন্দ্রঘোনা ইউনিয়নে ১৪ শত ৫০ জন, ২ নং রাইখালী ইউনিয়নে ১৪ শত, ৩ নং চিৎমরম ইউনিয়নে ৫ শত ৫০ জন, ৪ নং কাপ্তাই ইউনিয়নে ১ হাজার ৫শত এবং ৫ নং ওয়াগ্গা ইউনিয়নে ৬শত ৫০ জন সহ সর্বমোট ৫ হাজার ৫ শত ৫০ জন অসহায় ও দরিদ্র পরিবারকে জনপ্রতি ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

এদিকে আজ বুধবার সকালে কাপ্তাই উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রুহুল আমিন উপজেলার কাপ্তাই ওয়াগ্গা ও রাইখালী ইউনিয়ন পরিষদে ভিজিএফ এর চাল বিতরণ কার্যক্রম তদারক করেন। এইসময় কাপ্তাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশল আবদুল লতিফ, ওয়াগ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চিরনজীত তঞ্চঙ্গ্যা, রাইখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মংক্য মারমা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।