কাপ্তাইয়ে ভোটার ৪৩৮৫৪জন, ভোট কেন্দ্র ১৮টি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আগামী ৩০ ডিসেম্বর কাপ্তাই উপজেলার ৫টি ইউনিয়নে সর্বমোট ১৮টি ভোট কেন্দ্রে ৪৩৮৫৪ জন ভোটার তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করবেন। সংশোধিত ভোটার তালিকায় এই বছর কাপ্তাই উপজেলায় ২৩৪৯৬ জন পুরুষ ভোটার এবং ২০৩৫৮ জন মহিলা ভোটার রয়েছে।
কাপ্তাই উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল জানান, ইতিমধ্যে ১৮ টি ভোট কেন্দ্রে ভোট গ্রহনের জন্য যাবতীয় প্রস্ততি সম্পন্ন করা হয়েছে। ভোট গ্রহনের জন্য প্রিসাইডিং কর্মকর্তা,সহকারী প্রিসাইডিং কর্মকর্তা, পোলিং কর্মকর্তা এবং সহকারী পোলিং কর্মকর্তার তালিকা প্রস্তত করা হয়েছে।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, এই বছর ১ নং চন্দ্রঘোনা ইউনিয়নে ৪ টি কেন্দ্রে ৯৭২৫ জন ভোটার ভোটাধিকার প্রদান করবেন, তৎমধ্যে পুরুষ ভোটার ৫৩৩৩ জন,মহিলা ভোটার ৪৩৯২ জন। এছাড়া ২ নং রাইখালী ইউনিয়নে ৩ টি কেন্দ্র ৬২২৪ জন পুরুষ ৬০৯৩ জন মহিলা ভোটার সহ সর্বমোট ১২৩১৭ জন,৩ নং চিৎমরম ইউনিয়নে ৩ টি ভোট কেন্দ্রে ১৮৫১ জন পুরুষ ভোটার ১৮২২ জন মহিলা ভোটার সহ সর্বমোট ৩৬৭৩ জন, ৪ নং কাপ্তাই ইউনিয়নে ৫ টি ভোট কেন্দ্রে ৬৫৩১ জন পুরুষ ভোটার ৪৭৮১ জন মহিলা ভোটার সহ সর্বমোট ১১৩১২ জন এবং ৫ নং ওয়াগ্গা ইউনিয়নে ৩ টি ভোট কেন্দ্রে ৩৫৫৭ জন পুরুষ ভোটার ৩২৭০ জন মহিলা ভোটার সহ সর্বমোট ৬৮২৭ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করবেন।
ইতিমধ্যে বিভিন্ন প্রার্থীদের সমর্থকরা তাদের প্রচার প্রচারমূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে। তবে আওয়ামীলীগ মনোনিত নৌকা প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বিতাকারী দীপংকর তালুকদারের সর্মথকদের প্রচারমূলক কার্যক্রম ছাড়া অন্য প্রার্থীদের প্রচার তেমন চোখে পড়ে নাই।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।