কাপ্তাইয়ে মরণব্যাধি ক্যান্সার আক্রান্ত নাজমা বাঁচতে চাই

রাঙামাটির কাপ্তাই উপজেলার ৪নং ইউনিয়নের জাকির হোসেন স মিলস্থ শিল্প এলাকার মোঃ নুরুল আমিন (প্রকাশ- নুরু মিস্ত্রী) এর বড় মেয়ে নাজমা আক্তার নাজু (৩৫) মরণব্যাধি ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। সবার সহযোগীতায় বাঁচতে চাই নাজমা।

দীর্ঘ নয় মাস পূর্বে হঠ্যৎ অসুস্থ হয়ে পড়লে চট্টগ্রাম মেডিকেল হাসপাতাল পরীক্ষা-নিরীক্ষা করা হয়। ডাক্তার পরীক্ষা-নিরীক্ষার পর দেখে নাজুর ফুসফুসে টিউমার হয়েছে। আড়াই লক্ষ টাকা ব্যয় করে টিউমার অপারেশন করা হয় এবং ভালো হয়।

চিকিৎসায় ফুসফুসে টিউমার ভাল হলেও নাজু কিছু দিনপর আবার অসুস্থ হয়ে পরে। পুনরায় ডাক্তারের নিকট শরণাপন্ন হলে পরীক্ষার পর মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত ধরা পড়ে। একথা শুনে পরিবার-পরিজন কান্নায় ভেঙে পড়ে। স্ত্রীর ক্যান্সার আক্রান্ত হওয়ার কথা শুনে পাষণ্ড স্বামী শামসুল আলম নাজুকে তার বাবা-মার নিকট ফেলে রেখে চলে যায়।

এদিকে অসহায় বাবা মেয়ের চিকিৎসার জন্য সহায় সম্বল জায়গা-জমি সব কিছু বিক্রি করে সর্বস্বান্ত হয়ে পড়েছে। ১৫দিন অন্তর ক্যান্সার এর জন্য কেমো থেরাপিতে ৫০ হাজার টাকা খরচ হয়। মেয়ের চিকিৎসা করাতে এবং থেরাপি দিতে না পারায় প্রতিদিন ঘরের মধ্যে চলে কান্না।

অসুস্থ নাজমা আক্তার নাজু বলেন,আপনাদের দয়া ও সাহায্য সাহযোগিতায় আমি বাঁচতে চাই। আমাকে একটু সাহযোগিতার হাত বাড়িয়ে দিন। টাকার অভাবে দিন দিন মৃত্যু কোলে ঢলে পড়ছে ক্যান্সার আক্রান্ত নাজমা আক্তার নাজু। তার অসহায় পিতা মোঃ নুরুল আমিন( নুরু মিস্ত্রি) তাঁর মেয়ের সু-চিকিৎসার জন্য সমাজের প্রতিটি লোকের নিকট সাহায্যের আবেদন জানান।

সাহায্য পাঠানোর ঠিকানা: বিকাশ নাম্বার ০১৮৭০২৬৫৮৭১ (মোঃ নুরুল আমিন)।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।