কাপ্তাইয়ে শিল্পকলা একাডেমির আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান

রাঙামাটির কাপ্তাই উপজেলা শিল্পকলা একাডেমির আয়োজনে শুক্রবার বিকেল সাড়ে ৩ টায় কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে সাংস্কৃতিক অনুষ্ঠান “ছন্দমালা” অনুষ্ঠিত হয় । এতে উপজেলার শিল্পকলা একাডেমির ৩০ জন শিশু কিশোর শিল্পী ছড়া গান, দেশের গান, রবীন্দ্র সংগীত, নজরুল সংগীত, লোক গান এবং আধুনিক গান পরিবেশন করে।

কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুল হক প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এই সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা শিল্পকলা একাডেমির সভাপতি মুনতাসির জাহান এর সভাপতিত্বে উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক ঝুলন দত্ত এবং আবৃত্তি শিল্পী নুর মোহাম্মদ বাবুর সঞ্চালনায় এইসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কাপ্তাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাছির উদ্দীন, কর্ণফুলী সরকারি কলেজ এর অধ্যক্ষ এ এইচ এম বেলাল চৌধুরী, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মধুসূদন দে, কাপ্তাই নৌবাহিনী স্কুল এন্ড কলেজ এর উপাধ্যক্ষ এম জাহাঙ্গীর আলম, উপজেলা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা নিপু দাশ, সমবায় কর্মকর্তা নাদিরা বেগম।

স্বাগত বক্তব্য রাখেন, সাংস্কৃতিক অনুষ্ঠান উদযাপন কমিটির সদস্য সচিব বাবলু বিশ্বাস অমিত।
সাংস্কৃতিক অনুষ্ঠানে কাপ্তাই উপজেলা শিল্পকলা একাডেমি যুগ্ম সম্পাদক মংসুইপ্র মারমা, বিপুল বড়ুয়া, সদস্য জয়সীম বড়ুয়া, রওশন শরীফ তানি, সহ কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। সাংস্কৃতিক অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন অভিজিৎ সরকার ও জ্যাকলিন তঞ্চঙ্গা।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।